Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৫ মার্চ ২০২৪, ১০:৪০ এএম

রাজধানীতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ীতে নিজ বাসা থেকে জুয়েল মোল্লা (৩৫) নামে এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে তার মরদেহ উদ্ধার করা হয়।

ডিএমপির যাত্রাবাড়ী থানার এসআই নুর মোহাম্মদ এ তথ্য জানান। জুয়েল মোল্লা নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মৃত আলাউদ্দিন মোল্লার ছেলে। 

এসআই নুর মোহাম্মদ বলেন, ইফতারের পর পর আমরা খবর পেয়ে ৪০ নম্বর যাত্রাবাড়ী বাসায় যাই। পরে পঞ্চম তলা ফ্ল্যাটের দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনার সময় তার স্ত্রী বাবার বাড়িতে ছিলেন। দুপুরের দিকে তাদের মধ্যে কথা হয়। এর পর থেকে তাকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না। ধারণা করা হচ্ছে, দুপুরের পর থেকে ইফতারের আগে যে কোনো সময় তিনি গলায় ফাঁস দিয়েছেন।

মৃতের স্বজনদের বরাত দিয়ে তিনি আরও বলেন, রাজধানী সুপার মার্কেটে তার কাপড়ের দোকান ছিল। তিনি ব্যবসায় লস করে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এ ছাড়া অন্য কোনো কারণ আছে কিনা, তা তদন্তের পর ও ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম