Logo
Logo
×

রাজধানী

নটরডেমিয়ান ৯৯ ব্যাচের আয়োজনে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও ইফতার মাহফিল

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৩ মার্চ ২০২৪, ১০:২৮ পিএম

নটরডেমিয়ান ৯৯ ব্যাচের আয়োজনে সাধারণ জ্ঞান প্রতিযোগিতা ও ইফতার মাহফিল

পরিবারের সন্তানদের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ, দুস্থ জনগোষ্ঠীদের ইফতার বিতরণের মধ্য দিয়ে ‘স্বাধীনতা দিবস ২০২৪’ আয়োজন করেছে নটরডেম কলেজের ১৯৯৯ ব্যাচের সংগঠন নটরডেমিয়ান ৯৯। অনুষ্ঠানে ১৯৯৯ সালে নটরডেম কলেজ থেকে এইচএসসি পাশ করা ছাত্ররা এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

শনিবার রাজধানীর নীলক্ষেতে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়। আয়োজনের শেষে ছিল সদস্য ও পরিবারের অংশগ্রহণে ইফতার মাহফিল। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নটরডেম কলেজের দেশবরেণ্য জীববিজ্ঞান শিক্ষক (সাবেক) অধ্যাপক গাজী এসএম আজমল। সংগঠনের সাধারণ সম্পাদক ডা. আরমান রেজা চৌধুরী অনুষ্ঠানটি সঞ্চালন করেন। তিনি নটরডেমিয়ান-৯৯ এর কার্যকরী কমিটিসহ অন্যান্য সব উপস্থিত সদস্যদের এ অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য আন্তরিক ধন্যবাদ জানান। সংগঠনের সভাপতি মেহেদী হাসান শিশির সমাপনী বক্তব্য দেন।

অনুষ্ঠানে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও দেশমাতৃকা নিয়ে সন্তানদের মধ্যে সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার এবং সার্টিফিকেট প্রদান করা হয়। এরপর নটরডেমিয়ান-৯৯ এর উদ্যোগে দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক গাজী এসএম আজমল নটরডেমিয়ান-৯৯ এর এমন উদ্যোগের প্রশংসা করেন এবং নটরডেম কলেজের অন্যান্য ব্যাচগুলোসহ সবাইকে এই ধরনের সামাজিক কাজে এগিয়ে আসার আহ্বান জানান। 

এই আয়োজনের আহ্বায়ক অধ্যাপক তাজুল ইসলাম চৌধুরী এবং সদস্য সচিব মইনুল হাসান চৌধুরীসহ এলিন, অ্যাডভোকেট ফুয়াদ, নওজ, বাপ্পী, ডাক্তার জায়েদ, ডাক্তার পলাশ, ডাক্তার রাফাত, ডাক্তার সোহেল, স্থপতি আসিফ, স্থপতি আশরাফ, পুলিশ সুপার জাহেদ, উপসচিব শিবলী, নগর পরিকল্পনাবিদ সোহাগ, ড. তাপস, ব্যারিস্টার আলফা, ডিজে হিমু, বিজ্ঞানী ড. সওগাত, কমোডর তাসনিম, সাংবাদিক হক ফারুকসহ এই ব্যাচের স্বনামধন্য শতাধিক প্রাক্তন নটরডেমিয়ান ও তাদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম