Logo
Logo
×

রাজধানী

সমৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ যমুনা গ্রুপ

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২৪, ০২:৫৩ পিএম

সমৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ যমুনা গ্রুপ

'সমৃদ্ধিতে প্রতিশ্রুতিবদ্ধ যমুনা গ্রুপ' এই স্লোগানে রাজধানীর ডেমরায় যমুনা গ্রুপের অভ্যন্তরীণ অডিটরস সম্মেলন—২০২৪ ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

যমুনা গ্রুপের উদ্যোগে বুধবার দুপুরে রকল্যান্ড অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এতে সভাপতিত্ব প্রধান বক্তার বক্তব্য ও প্রশিক্ষণ দিয়েছেন যমুনা গ্রুপের জিএম (অডিট এন্ড ইন্টারনাল কন্ট্রোল) মোহাম্মদ জুলফিকার হায়দার। 

এ সময় যমুনা গ্রুপের সব অভ্যন্তরীণ নিরীক্ষকদের মাঝে একটি সংগঠনের কার্যকারিতার ধারাবাহিক মূল্যায়নে অভ্যন্তরীণ নিরীক্ষকের ভূমিকা, অভ্যন্তরীণ নিয়ন্ত্রণ, ঝুঁকি ব্যবস্থাপনা, গুড গভারনেন্স এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষের নিকট সঠিক সময়ে রিপোর্ট দেওয়া নিয়ে নানা বিষয়ভিত্তিক আলোচনা ও প্রশিক্ষণ দেওয়া হয়েছে। বিশেষ করে আধুনিক প্রতিযোগিতামূলক প্রযুক্তিনির্ভর ও ক্রমবর্ধমান পরিবর্তনশীল পরিস্থিতির আলোকে একটি প্রতিষ্ঠানকে কীভাবে লাভজনক ও সার্বিক সমৃদ্ধিতে এগিয়ে নেওয়া যায় সে বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেডের হেড অব অডিট মো. আবু নাফিজ এফসিএ, যমুনা গ্রুপের ডিজিএম মো. নজরুল ইসলাম, যমুনা স্পিনিং বিভাগের এজিএম (অভ্যন্তরীণ নিরীক্ষা) এসএম সিরাজুল ইসলাম, যমুনা গ্রুপের এজিএম (ইন্টারনাল অডিট) মো. আমিনুল ইসলাম, সিনিয়র ম্যানেজার মোহাম্মদ শাহাজাহান মিয়া, সিনিয়র ম্যানেজার (অডিট) মো. আশরাফুল আলম, অভ্যন্তরীণ অডিট ম্যানেজার হোরাইন এইচটিএফ মোহাম্মদ আসনাদুল ইসলাম ও যমুনা ডেনিমস লিমিটেডের ম্যানেজার মো. রেজাউল করিম জুয়েল।

যমুনা গ্রুপের জিএম মোহাম্মদ জুলফিকার হায়দার বলেন, আধুনিক ও প্রতিযোগিতামূলক বিশ্বায়নের যুগে যমুনা গ্রুপ সফলতার সঙ্গে ব্যবসা পরিচালনা করছে। আর এটি সম্ভব হয়েছে মালিকপক্ষের ঐকান্তিক প্রচেষ্টা ও পূর্ন সহযোগিতায়।

এদিন কর্মশালায় যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও স্বপ্নদ্রষ্টা মো. নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করা হয়। পাশাপাশি তার পরিবারের সব সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম