Logo
Logo
×

রাজধানী

ঢাকা-১৮ আসন

ব্যবসায়ীদের কাছে ভোট চাইলেন শেরীফা কাদের

Icon

উত্তরা পশ্চিম (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০২৩, ০৮:৪৮ পিএম

ব্যবসায়ীদের কাছে ভোট চাইলেন শেরীফা কাদের

রাজধানীর উত্তরায় বসবাসরত ব্যবসায়ীদের কাছে ভোট চেয়েছেন ঢাকা-১৮ আসনে জাতীয় পার্টির প্রার্থী শেরীফা কাদের। সোমবার উত্তরার জসীমউদ্দীন এলাকায় গণসংযোগ ও পথসভাকালে তিনি ভোট চান। 

শেরীফা কাদের এ আসনের ব্যবসায়ীদের সব ধরনের সুযোগ-সুবিধা ও চাঁদাবাজমুক্ত ব্যবসাবান্ধব পরিবেশ তৈরি করার প্রতিশ্রুতি দেন। বিশেষ করে নির্বাচিত হলে উন্নত পরিবহণ ও যোগাযোগ ব্যবস্থায় ঢাকা-১৮ আসনকে সাজানোর অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ভোটের মাঠের সার্বিক পরিবেশ-পরিস্থিতি নিয়ে কথা বলেন জাতীয় প্রার্থীর এই হেভিওয়েট প্রার্থী। শেরীফা কাদের বলেন, আমি সবাইকে আশ্বস্ত করছি, তবে এ নিয়ে মানুষের মনে ভয় রয়েছে। 

তিনি বলেন, সরকারের কাছে আমি আশা করব নির্বাচনের পরিবেশটা ঠিক থাকবে। সবাই যেন কেন্দ্রে গিয়ে যাকে ইচ্ছে তাকে ভোট দিতে পারে। তিনি আরও বলেন, তারা অনেক ভালো প্রস্তুতি নিয়েছে। প্রশাসন থেকেও অনেকে বলেছে এবার কোনো ঝামেলা হবে না। সেটার ভিত্তিতে আমিও মানুষকে আশ্বস্ত করছি এবারের ভোট সুষ্ঠু পরিবেশে হবে।

সুষ্ঠু ভোট হলে কতটা পরিবর্তন আসবে? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে শেরীফা কাদের বলেন, আমি মনে করি পরিবেশ যদি সুষ্ঠু থাকে তাহলে আমি সংসদ-সদস্য নির্বাচিত হব। 

পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কসংলগ্ন আরএকে টাওয়ার, রাজলক্ষ্মী কমপ্লেক্স, আমির কমপ্লেক্সসহ আশপাশের একাধিক মার্কেটে লিফলেট বিতরণ করে লাঙ্গল প্রতীকে ভোট চান শেরীফা কাদের। ব্যবসায়ীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম