Logo
Logo
×

রাজধানী

দক্ষিণখানে ঘুমন্ত যুবককে কুপিয়ে হত্যা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৩ নভেম্বর ২০২৩, ০৯:৫৮ পিএম

দক্ষিণখানে ঘুমন্ত যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর দক্ষিণখানে ঘুমন্ত অবস্থায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম খাইরুল হোসেন (২৮)। হত্যার পর তার কাছে থাকা টাকা পয়সা ও মোবাইল ফোন নিয়ে গেছে খুনিরা।

রোববার দিনগত গভীর রাতে দক্ষিণখান গোয়ালটেকের আদম আলী মার্কেটের ‘আফসাল গোস্ত বিতানে’ এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সোমবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওর্দী মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

খাইরুল রাজধানীর বাড্ডার বেরাইদ এলাকার আলতাফ হোসেনের ছেলে। তিনি কসাইয়ের দোকানে কাজ করতেন। হত্যাকাণ্ডের পর গরুর রাখাল, ওই এলাকার সিকিউরিটি গার্ডসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গেছে পুলিশ। 

ডিএমপির দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিদ্দিকুর রহমান যুগান্তরকে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জেরে তাকে খুন করা হয়েছে। এ ঘটনায় সন্দেহজনক গরুর রাখাল, সিকিউরিটি গার্ডসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। 

আফসাল গোস্ত বিতানের ম্যানেজার হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, রাত ১১ টার দিকে দোকান থেকে তিনি বাসায় যান। খাইরুল একাই দোকানে ছিলেন। রাত ১২ টার দিকে তিনটি গরু নিয়ে আসছিল রাখালরা। সকালে খবর পাই, কারা যেন খাইরুলকে কুপিয়ে খুন করেছে। গিয়ে দেখি খাইরুলের মুখ-নাকের উপরে একটি গুরুতর ও গলায় দুটি কোপের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, ক্যাশে থাকা চাপাতি বের করে খাইরুলকে কুপিয়ে খুন করা হয়েছে। পরে বিছানার কম্বল দিয়ে সেটি মুছে পুনরায় ক্যাশে রাখা হয়েছে। সেই চাপাতিতে রক্তের দাগও রয়েছে। পুলিশ সেটি জব্দ করেছে।

নিহতের বাবা আলতাফ হোসেন বলেন, আমার ছেলে মাসের বেশিরভাগ সময় দোকানে থাকতো। রাতে দোকানেই ঘুমাতো। ১৫-২০ দিন পর পর বাসায় আসতো।

তিনি বলেন, তার সঙ্গে কারো শত্রুতা ও দ্বন্দ্ব ছিল না। কিন্তু কী কারণে আমার ছেলেকে হত্যা করলো বুঝতে পারছি না। 
 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম