Logo
Logo
×

রাজধানী

ডেমরায় টেক্সটাইল মিল কর্মচারীকে কুপিয়ে জখম

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৪ নভেম্বর ২০২৩, ০৯:৫৭ পিএম

ডেমরায় টেক্সটাইল মিল কর্মচারীকে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় পূর্বশত্রুতার জেরে মো. জামাল হোসেন নামে টেক্সটাইল মিলের এক কর্মচারীকে সন্ত্রাসীরা কুপিয়ে ও মারধর করে রক্তাক্ত জখম করেছে। ভুক্তভোগীর মাথায় ১০টি সেলাই দিতে হয়েছে। 

এ বিষয়ে শনিবার ডেমরা থানায় অভিযুক্ত পাঁচজনসহ অজ্ঞাতনামা ৪-৫ জনকে আসামি করে মামলা করেছেন জামাল। বৃহস্পতিবার দুপুরে ডেমরার বড়ভাঙ্গা এলাকার নেওয়াজ টেক্সটাইল মিলের পেছনে এ ঘটনা ঘটে। 

অভিযুক্তরা হলেন, বড়ভাঙ্গা-ডগাইর এলাকায় বসবাসরত কুমিল্লার বড়ুরা উপজেলার কাজু মিয়ার ছেলে মো. মঞ্জু, তার ভাই মো. মনির, মো. শাওন, তাদের সহযোগী বড়ভাঙ্গা এলাকায় বসবাসকারী মো. রুবেল ও মো. মামুনের ছেলে মো. প্রান্ত। 

জামাল জানান, সন্ত্রাসীরা আমার ওপর অতর্কিত হামলা চালিয়েছে। এ সময় মঞ্জু চাপাতি দিয়ে আমার মাথায় কোপ দেয় ও বাকিরা এলোপাতাড়ি মারধর করে। আমার চিৎকারে লোকজন এগিয়ে এলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে আমার পকেটে থাকা ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা আমাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম বলেন, ঘটনার তদন্ত করে মামলা করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম