Logo
Logo
×

রাজধানী

কাতারের ফ্লাইট মিস, ট্রাভেলস এজেন্সির মালিককে পিটিয়ে হত্যার অভিযোগ

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৪ অক্টোবর ২০২৩, ০৯:৪১ পিএম

কাতারের ফ্লাইট মিস, ট্রাভেলস এজেন্সির মালিককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

কাতারের ফ্লাইট মিস হওয়াকে কেন্দ্র করে রাজধানীর শান্তিনগরে ট্রাভেলস এজেন্সির মালিক মোহাম্মদ বাহারকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

শনিবার বিকাল সাড়ে ৩টায় কাকরাইল শান্তিনগর প্লাজার এম বাহার ওভারসিস (ট্রাভেলস এজেন্সির) অফিসে এ ঘটনা ঘটে। নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আলী আহামেদের ছেলে বাহার।

ঢাকা মহানগর পুলিশের রমনা পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) শহিদুল উসমান মাসুম যুগান্তরকে বলেন, লাশটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে, মারামারির ঘটনায় তিনি আহত হয়ে মারা গেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে এবং ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

বাহারের স্ত্রী জয়নব অভিযোগ করে বলেন, বাহার তার এক বন্ধুর কাছ থেকে আমার ছোট বোন ফাতেমার স্বামী জাকিরের জন্য কাতারের ভিসার ব্যবস্থা করে দিয়েছিলেন। শনিবার তার কাতার যাওয়ার কথা ছিল, কোনো জটিলতার কারণে ফ্লাইট মিস হয়েছে। আর এ কারণেই ফাতেমা, তার স্বামী জাকির ও ভাই ইউনুস ক্ষিপ্ত হয়ে বাহারের অফিসে গিয়ে মারধর করে। তার গলা টিপে ধরলে অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরে তাকে প্রথমে স্থানীয় ইসলামিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম