Logo
Logo
×

রাজধানী

ডিবি পুলিশ পরিচয়ে সাড়ে ৩৬ লাখ টাকা ডাকাতি

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ১০ অক্টোবর ২০২৩, ০৮:০০ পিএম

ডিবি পুলিশ পরিচয়ে সাড়ে ৩৬ লাখ টাকা ডাকাতি

ফাইল ছবি

রাজধানীর ডেমরায় ডিবি পুলিশ পরিচয়ে দুই ব্যবসায়ীর কাছ থেকে নগদ সাড়ে ৩৬ লাখ টাকা ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ২টি আইফোনসহ ৩টি এন্ড্রয়েড মোবাইল ফোন লুট করে ডাকাতরা। 

এ বিষয়ে সোমবার দিবাগত রাতে ডেমরা থানায় অজ্ঞাতনামা ৫-৬ জন ডাকাতের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী মো. জাকির হোসেন। গত রোববার (৮ অক্টোবর) সুলতানা কামাল সেতুর মাঝখানে এ ডাকাতির ঘটনা ঘটে। তবে এখনো ডাকাত দলের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 

ভুক্তভোগী জাকির হোসেন বলেন, তিনি ও তার পার্টনার মো. সজিব হোসেন গত রোববার বিকাল সোয়া ৩টার দিকে রূপগঞ্জ থেকে জমি কেনার জন্য সাড়ে ৩৬ লাখ টাকাসহ একটি প্রাইভেটকারে ডেমরা ভূমি অফিসে আসছিলেন। এ সময় ৫-৬ জনের ডাকাত দল একটি কালো রঙের মাইক্রোবাস দিয়ে তাদের প্রাইভেটকারের গতিরোধ করে। এরপরই গাড়ি থেকে নেমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বলে ‘তোদের কাছে অবৈধ টাকা রয়েছে’। এ সময় প্রাইভেটকার থেকে জাকির ও সজীবকে টেনে হিঁচড়ে ডাকাত দল তাদের গাড়িতে উঠিয়ে হাতকড়া পড়ানোর পর তাদের হাতে পিস্তল দিয়ে ছবি তুলে মামলার হুমকি দেয়। পরে ভুক্তভোগীদের চোখ বেঁধে অন্যত্র নিয়ে দুই ঘণ্টা পর রূপগঞ্জের পূর্বাচল ২১নং সেক্টরে ফেলে চলে যায় ডাকাতরা।  

বিষয়টি নিশ্চত করে ডেমরা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফারুক মোল্লা বলেন, এ ডাকাতির ঘটনায় তদন্ত চলছে। দ্রুত জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম