Logo
Logo
×

রাজধানী

নবজাতক নাতনিকে দেখতে এসে প্রাণ গেল দাদার

Icon

মোহাম্মদপুর (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৩, ১০:১৭ পিএম

নবজাতক নাতনিকে দেখতে এসে প্রাণ গেল দাদার

ফাইল ছবি

রাজধানীর সোহরাওয়ার্দী কলেজ গেটে ট্রাকচাপায় নিহত হয়েছেন আব্দুল মালেক মোল্লা নামের এক বৃদ্ধ। 

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটায় সোহরাওয়ার্দী হাসপাতালের সামনের সড়কে এ ঘটনা ঘটে। তবে এখন পর্যন্ত গাড়িটিকে শনাক্ত করতে পারেনি পুলিশ।

নিহত আব্দুল মালেক মোল্লা গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার ভূতুরীয়া গ্রামের রুস্তম আলীর ছেলে।

রাত সাড়ে ৩টায় অসুস্থ নাতনির খবর শুনে হাসপাতালে ছুটে আসেন দাদা আব্দুল মালেক মোল্লা। রাত সাড়ে ৩টায় তিনি সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে সড়ক পাড় হচ্ছিলেন। এ সময় ট্রাক তাকে চাপা দেয়। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আবির হাসান বলেন, গতকাল (মঙ্গলবার) সোহরাওয়ার্দী হাসপাতালে আমার স্ত্রীর সিজারে মেয়ে বাচ্চা জন্ম হয়। রাত প্রায় ১টার দিকে দেখি আমার মেয়ের অবস্থা অবনতির দিকে। ওই সময় বিষয়টি আমার বাবাকে ফোনে জানালে তিনি নাতনিকে দেখতে দ্রুত হাসপাতালে ছুটে আসেন। বাবাকে হাসপাতালের উল্টোপাশে রাস্তায় সিএনজি নামিয়ে দেয়। তখনও আমাকে ফোন করে জানালেন রাস্তার উল্টোপাশে আছেন। রাস্তা পাড় হয়েই হাসপাতালে চলে আসতেছেন। আমি অনেক্ষণ অপেক্ষা করার পর যখন দেখি বাবা আমাকে কল দিচ্ছে না। তখন সঙ্গে সঙ্গে বাবার মোবাইল ফোনে কল দিলে অপরপ্রান্ত থেকে আরেকজন কল রিসিভ করে বলে আমার বাবা এক্সিডেন্ট করেছে। অবস্থা ভালো না। তাকে হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। আমি দ্রুত জরুরি বিভাগে ছুটে গেলে ডাক্তার জানায় আমার বাবা মারা গেছেন। আমার মেয়েকে দেখতে আসায় আমার বাবাকে হারিয়ে আমার সব শেষ হয়ে গেছে।

এ ঘটনায় মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভূঞা বলেন, এ ঘটনায় মোহাম্মদপুর থানায় সড়ক পরিবহণ আইনে মামলা করা হয়েছে। এ ছাড়াও আমরা ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করে যাচ্ছি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপকমিশনার রুবায়েত জামান বলেন, ঘাতক গাড়িকে শনাক্ত করে আটক করতে কাজ করে যাচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম