Logo
Logo
×

রাজধানী

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্রের মৃত্যু

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১০:০৫ পিএম

হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলছাত্রের মৃত্যু

ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এক স্কুলছাত্র নিহত হয়েছে। তার নাম রনি হোসেন (১৮)। 

শুক্রবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত হয়েছেন ফাহিম হোসেন (২৫) নামে আরও একজন। রনি শাহজাহানপুর রেলওয়ে কলোনি স্কুলের দশম শ্রেণির ছাত্র।  

ঢামেক হাসপাতালে রনির খালাতো ভাই ইয়াসিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে রনি ও তার কয়েকজন বন্ধু চার-পাঁচটি মোটরসাইকেল নিয়ে মাওয়া ঘাটে ঘুরতে গিয়েছিল। শুক্রবার ভোরে সেখান থেকে বাসায় ফিরছিল রনি। রনি মোটরসাইকেল চালাচ্ছিল আর তার পেছনে বসা ছিল বন্ধু ফাহিম। পোস্তগোলা অংশ দিয়ে হানিফ ফ্লাইওভারের উপরে ওঠে একটি গাড়িকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়ে যায় রনি। এতে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হয় রনি ও ফাহিম। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। আর আহত ফাহিমকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। 

ইয়াসিন জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার জজ মিয়ার ছেলে রনি। পরিবারের সঙ্গে রাজধানীর সবুজবাগের সবুজকানন এলাকার ভাড়া বাসায় থাকত সে। চার ভাইয়ের মধ্যে সবার ছোট সে। 

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, রনির মৃতদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম