Logo
Logo
×

রাজধানী

মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে খুন, আসামি গ্রেফতার

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ১০:৩৪ পিএম

মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে খুন, আসামি গ্রেফতার

রাজধানীর পল্লবী এলাকায় মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে খুন হন রাজু (৩২)। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়। এ মামলার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে (৩৪) রাজধানীর তেজগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি মাজহারুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, গত ২৩ জুলাই রাজু (৩২) পল্লবী থানা এলাকায় আসামি সামসাদ আলীর (গুল্লা) সঙ্গে মোবাইলে লুডু খেলছিলেন। একপর্যায়ে লুডু খেলা নিয়ে কথা কাটাকাটি হলে আসামি সামসাদ আপত্তিকর ভাষায় রাজুকে গালিগালাজ করেন। 

এ সময় রাজু প্রতিবাদ করায় পাশেই অবস্থান করা শাহেনশাহ ও তার প্রধান সহযোগীদের ফোন করে ঘটনাস্থলে ডেকে এনে রাজুর ওপর দেশীয় অস্ত্রসহ অতর্কিত হামলা চালায়। এতে রাজু গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। 

এ সময় আহত রাজুর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকেন। একপর্যায়ে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে গুরুতর আহত অবস্থায় রাজুকে তার স্ত্রী এবং প্রতিবেশীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। গত ২৬ জুলাই সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এএসপি মাজহারুল ইসলাম আরও বলেন, চাঞ্চল্যকর ঘটনায় রাজুর স্ত্রী পল্লবী থানায় শাহেনশাহসহ অজ্ঞাতনামা ২-৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। 

পরে র‌্যাব-৪ সংশ্লিষ্ট বিষয়ে ছায়া তদন্ত শুরু করে। বৃহস্পতিবার গ্রেফতার করা হয় হত্যার প্রধান পরিকল্পনাকারী শাহেনশাহকে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম