Logo
Logo
×

রাজধানী

ক্রেজি সেলে ৫০% মূল্যছাড়

হুর ফ্যাশনে পোশাক কিনতে ক্রেতার ভিড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৮ আগস্ট ২০২৩, ১০:০৬ পিএম

হুর ফ্যাশনে পোশাক কিনতে ক্রেতার ভিড়

ক্রেজি সেলে ৫০% ছাড়ে উন্নতমানের পোশাক ক্রেতার কাছে তুলে দিচ্ছে দেশের জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘হুর’। তাই দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কে হুরের আউটলেটে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। হুরে অনেকেই খুঁজছেন পছন্দের পোশাক। আবার অনেকেই পছন্দসই পোশাক কিনে স্বস্তি প্রকাশ করছেন। তারা বলছেন, হুরের এই ছাড়ের পদক্ষেপ সত্যিই প্রশংসনীয়।

শুক্রবার সরেজমিন ঘুরে দেখা যায়, যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্ট, লেভেল-১, ডি জোনে (দোকান নং-২৪, ২৫, ৩০ ও ৩২) সকাল থেকেই ক্রেতারা ভিড় করেছেন পছন্দের পোশাক কিনতে। আয়ের সঙ্গে ব্যয়ের সমন্বয় করে পরিবারের সবাই মিলে কেনাকাটা করতে এসেছেন দেশের জনপ্রিয় ব্র্যান্ড হুর ফ্যাশনে। ছেলেরা ব্যস্ত প্যান্ট-শার্ট ও পাঞ্জাবি কেনায়, আর মেয়েরা কিনছেন হাল ফ্যাশনের থ্রিপিস, সিঙ্গেল কুর্তি, ট্রাউজার ও দোপাট্টা। বাদ যায়নি শিশুরাও। বাবা-মায়ের সঙ্গে এসে গুটি পায়ে হেঁটে তারাও পছন্দের পোশাক কিনছে। সবারই মুখে যেন স্বস্তির হাসি।

হুর ফ্যাশনের সহকারী ব্যবস্থাপক কামরুন্নাহার যুগান্তরকে বলেন, হুরের এই শোরুমে সব ধরনের পোশাক ৫০% ছাড়ে বিক্রি করা হচ্ছে। এর মধ্যে মেয়েদের জন্য রয়েছে সালোয়ার কামিজ, লন, সিঙ্গেল কুর্তি, ট্রাউজার, দোপাট্টা, আর ছেলেদের জন্য রয়েছে- ফরমাল ও ক্যাজুয়াল শার্ট, প্যান্ট, পাঞ্জাবি-পাজামা। এ ছাড়া ৪ থেকে ১০ বছর বয়সের শিশুদের জন্যও রয়েছে পোশাকের সমারোহ। এ ছাড়া সবচেতে আকর্ষণীয় হচ্ছে মা-মেয়ে বা বাবা-ছেলে কম্ব। পরিবারের সবারই একই ডিজাইনের কাপড়েও ৫০% ছাড়ের ব্যবস্থা রয়েছে। 

কামরুন্নাহার জানান, হুর ব্র্যান্ড ক্রেতার কথা চিন্তা করে বছরে একবার এই ছাড়ের ব্যবস্থা করে থাকে। তাই ধারাবাহিকভাবে এ বছরও ক্রেজি সেল/২৩ এর আয়োজন করা হয়েছে। 

হুর আউটলেটে কেনাকাটা করতে আসা জেসমিন বলেন, হুরের পোশাক আমার পছন্দের শীর্ষে। উন্নতমানের পোশাক তারা বিক্রি করে। দামেও ক্রেতাবান্ধব। আবার ক্রেতার কথা চিন্তা করে তারা বিশেষ ছাড়ের ব্যবস্থা করে। এবার ৫০% ছাড়ে পোশাক বিক্রি করছে। তাই আমার ও পরিবারের সবার জন্য পোশাক কিনে বাড়ি ফিরছি।

হুর কর্তৃপক্ষ জানায়, নারীদের অন্যতম পছন্দের ও স্বাচ্ছন্দ্যময় পোশাক হলো সালোয়ার কামিজ। আর সালোয়ার কামিজের মধ্যে লন হচ্ছে অন্যতম। দক্ষিণ এশিয়ার বৃহত্তম শপিংমল যমুনা ফিউচার পার্কে হুরের এ লনগুলো দেখতে যেমন সুন্দর, তেমনি পরতেও আরামদায়ক। তাই অল্প সময়েই হুর জয় করে নিয়েছে গ্রাহকদের আস্থা। তাই সবার পছন্দের ব্র্যান্ড হুরের সব পণ্য ক্রেজি সেলে ৫০% ছাড়ে বিক্রি করা হচ্ছে। 

যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্ট, লেভেল-১, ডি জোনে (দোকান নং-২৪, ২৫, ৩০ ও ৩২) হুরের আউটলেটে এসে এই অফারে ক্রেতারা পোশাক কিনতে পারছেন। এছাড়া ঘরে বসে অনলাইনেও ক্রেতারা কেনাকাটা করতে পারবেন। এ জন্য ক্রেতাদের www.hoorthebrand.com এ গিয়ে পোশাক অর্ডার করতে হবে। পাশাপাশি  facebook.com/hoorthebrand এ-ও অর্ডার করতে পারবেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম