Logo
Logo
×

রাজধানী

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারী জিয়া: তাপস

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৩, ১০:৩১ পিএম

বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারী জিয়া: তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যার সঙ্গে জড়িত ছিলেন। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উপলক্ষ্যে সোমবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ডের মেরাজনগর সুপার মার্কেটে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। পরে ছিন্নমূল মানুষের মধ্যে ভোজের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি।

তাপস বলেন, তিনি (জিয়া) বঙ্গবন্ধু হত্যাকারীদের আশ্রয় ও প্রশ্রয় দিয়েছিলেন এবং তিনিই হত্যাকাণ্ডের মূল ষড়যন্ত্রকারী। বঙ্গবন্ধুকে হত্যার বিচার কার্য শেষে ফাঁসির রায় কার্যকর করা হয়েছে। জিয়াউর রহমান বেঁচে থাকলে তাকেও ফাঁসির কাষ্ঠে ঝুলতে হতো। 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিকের উদ্যাগ ও সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি ডাক্তার দিলীপ কুমার রায়, সদস্য আইয়ুব আলী খান, সদস্য অ্যাডভোকেট আসমা আক্তার কেকা, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মামুন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দিদারুল ইসলাম দিদার, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম, কদমতলী থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ওমর ফারুক, কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিহাদ মাতুব্বর প্রমুখ।

এ সময় কদমতলী থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং বিভিন্ন ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগের নেতা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম