Logo
Logo
×

রাজধানী

হোলসেল ক্লাবে জুস ও স্ন্যাকসে ২০ শতাংশ ছাড়

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ জুলাই ২০২৩, ১০:১৪ পিএম

হোলসেল ক্লাবে জুস ও স্ন্যাকসে ২০ শতাংশ ছাড়

দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ শপিংমল যমুনা ফিউচার পার্কের হাইপার মার্কেট ‘হোলসেল ক্লাব’ ক্রেতাদের হাতে সাশ্রয়ী মূল্যে তুলে দিচ্ছে নিজস্ব তত্ত্বাবধানে আমদানি করা মানসম্পন্ন পণ্য। পাশাপাশি বিভিন্ন পণ্য বিশেষ অফারে ক্রেতাদেরকে কেনার সুযোগ করে দিচ্ছে। 

এরই ধারাবাহিকতায় আমদানি করা জুস ও স্ন্যাকসে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে। ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এই অফার চলবে বলে হোলসেল ক্লাব কর্তৃপক্ষ রোববার জানিয়েছে।

উন্নত বিশ্বের আদলে যমুনা ফিউচার পার্কের মাধ্যমে বাংলাদেশে ভোক্তাদের পাইকারি মূল্যে ভেজালমুক্ত আন্তর্জাতিক মানের নিত্যপণ্য পাওয়ার ব্যবস্থা করেছে স্বনামধন্য শিল্পগোষ্ঠী ‘যমুনা গ্রুপ’। আর যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নুরুল ইসলামের স্বপ্নের বাস্তবরূপ হচ্ছে ‘হোলসেল ক্লাব’। তারই হাত ধরে প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠান পরিচালনা করছেন যমুনা গ্রুপের পরিচালক সোনিয়া সারিয়াত। 

হোলসেল ক্লাব কর্তৃপক্ষ জানায়, হোলসেল ক্লাব ক্রেতাদেরকে ভেজালমুক্ত আসল পণ্য সরবরাহের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছে। তাই ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আমরা নামিদামি আমদানি করা পণ্য বিশেষ অফারে বিক্রি করব। দ্রব্যমূল্যে ঊর্ধ্বগতির বাজারে আমরা কুরবানির ঈদের আগে বিভিন্ন পণ্যের ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছিলাম। এর ধারাবাহিকতায় আমদানি করা জুস ও স্ন্যাকসজাতীয় পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে। 

হোলসেল ক্লাবে রোববার কেনাকাটা করতে আসেন সাকিব ও সুমি দম্পতি। তারা যুগান্তরকে জানান, হোলসেল ক্লাব সব সময় বিশ্বমানের পণ্য সরবরাহ করছে। এ কারণে এখান থেকেই সব সময় কেনাকাটা করা হয়। ক্রেতার কথা মাথায় রেখে হোলসেল ক্লাবে বিশেষভাবে বিভিন্ন পণ্যে অফার দেওয়া হয়। এতে আয়ের সঙ্গে ব্যয় সামাল দিতে কোনো সমস্যা হয় না।

উন্নত বিশ্বের নামিদামি মার্কেটের আদলে স্বপ্নের এ মার্কেটের আয়তন প্রায় ২ লাখ বর্গফুট। এখানে দৈনন্দিন জীবনের সব ধরনের পণ্য একই ছাদের নিচে সহনীয় মূল্যে পাওয়া যাচ্ছে। সবমিলিয়ে এখানে দেশি-বিদেশি ৫০ হাজারের বেশি পণ্য রয়েছে। 
এর মধ্যে ৩০ হাজারের বেশি আমদানি করা পণ্য। এসব পণ্য যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট, কস্টকো এবং স্যাম’স ক্লাবের মতো আন্তর্জাতিক ব্র্যান্ড থেকে নিজস্ব তত্ত্বাবধানে সরাসরি আমদানি হচ্ছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম