Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে ‘মারধরে বাধা দেওয়ায়’ আইনজীবীর সহকারীকে পিটিয়ে হত্যা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ৩০ জুলাই ২০২৩, ১১:৫৬ এএম

রাজধানীতে ‘মারধরে বাধা দেওয়ায়’ আইনজীবীর সহকারীকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

রাজধানীর শান্তিনগরে চোর সন্দেহে এক তরুণকে মারধরে বাধা দেওয়ায় এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ২৬ বছর বয়সি মো. খালেদ শেখ নামে যুবক পেশায় আইনজীবীর সহকারী ছিলেন।

শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে 'আবেদ হোল্ডিং' নামে একটি নির্মাণাধীন ভবনে শনিবার রাত ১১টার দিকে এ গণপিটুনির ঘটনা ঘটে।

নিহত যুবকের বন্ধু সজীব জানান, খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চোর  সন্দেহে আটকে রেখে ওই নির্মাণাধীন ভবনের নিরাপত্তা কর্মীসহ ১০ থেকে ১৫ জন মারধর করছিল। খালেদ সেখানে গিয়ে তাদের বাধা দেন এবং বলেন, ছেলেটি কোনো অপরাধ করে থাকলে তাকে যেন পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এ কথা বলার পর খালেদকেও তারা কিলঘুষি ও লাঠি দিয়ে এলোপাতাড়ি মেরে গুরুতর জখম করে। পরে খালেদকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খালেদের বড় ভাই শাকিল শেখ জানান, তাদের বাড়ি ফরিদপুর জেলার মধুখালী উপজেলার জাফরা কান্দি গ্রামে। ঢাকায় রামপুরা হাই স্কুল রোডের একটি ভাড়া বাসায় থাকেন তারা। তিন ভাই ও এক বোনের মধ্যে খালেদ ছিলেন তৃতীয়।

এ বিষয়ে পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য খালেদের মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম