Logo
Logo
×

রাজধানী

রাজধানীতে মাকে বিরিয়ানি আনতে বলে মেয়ের আত্মহত্যা

Icon

মিরপুর প্রতিনিধি

প্রকাশ: ২৯ জুলাই ২০২৩, ১২:২৩ এএম

রাজধানীতে মাকে বিরিয়ানি আনতে বলে মেয়ের আত্মহত্যা

রাজধানীর মিরপুরে এসএসসি পরীক্ষায় ফেল করে মীম নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। মাকে বিরিয়ানি আনতে বলে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। শুক্রবার দুপুরে মিরপুর ১১ নম্বর বাউনিয়াবাঁধ এ ব্লকে এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারী মীমের পিতার নাম মনির হোসেন জীবন ও মায়ের নাম সুফিয়া। মীম তার বাবা মায়ের একমাত্র সন্তান। সে মিরপুর ১১ নম্বর বাউনিয়াবাঁধ আইডিয়াল হাই স্কুল থেকে মানবিক বিভাগে এসএসসি পরীক্ষার্থী দিয়েছিল।

মীমের মামা আবুল কালাম বলেন, শুক্রবার এসসিসির  ফল দেওয়ার পরই মীমের মনটা বেশ খারাপ ছিল। সে অনেক ভদ্র ও শান্ত স্বভাবের মেয়ে। মীমকে দেখে তার মা সান্ত্বনা দিয়ে বলেছে ফেল করলে কি হইছে দরকার হলে বোর্ড চ্যালেঞ্জ করবো। দরকার হলে আগামীতে ভালো করে পড়াশুনা করে পরীক্ষা দিবে।

দুপুরে মীম তার মায়ের কাছে বিরিয়ানি খেতে চায়। তার মা দোকান থেকে বিরিয়ানি এনে দেখে মীম গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে। পরে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়া হলে সে মারা যায়। অনেক অভিমান নিয়ে সে চির বিদায় নিয়েছে।

বাউনিয়াবাঁধ আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক আহাম্মদ আলী বিটু বলেন, মীম আমার প্রতিষ্ঠান থেকে এসএসসি পরীক্ষায় দিয়েছিল। সে মানবিক বিভাগের শিক্ষার্থী ছিল। দুপুরে শুনেছি পরীক্ষায় ফেল করে সে আত্মহত্যা করেছে।

পল্লবী থানার ওসি মাহফুজুর রহমান বলেন, এ ব্যাপারে এখনো খবর পাইনি। আমরা খোঁজ খবর নিচ্ছি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম