Logo
Logo
×

রাজধানী

‘শেখ হাসিনার সরকার উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী’

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ০৫:০৯ পিএম

‘শেখ হাসিনার সরকার উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী’

মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’-এর কেন্দ্রীয় সভাপতি মো. হুমায়ুন কবির বলেছেন, জাতির পিতার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার উন্নয়ন ও গণতন্ত্রে বিশ্বাসী। শেখ হাসিনা সরকারের নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়নে সারা বিশ্ব ভূয়সী প্রশংসা করছে। শুধুমাত্র গুটিকয়েক রাজনৈতিক ব্যক্তির তা সহ্য হচ্ছে না। তাই তারা দেশের উন্নয়ন, গণতন্ত্র ও সুশাসনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। 

তিনি বলেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতের দুঃশাসনে আর ফিরে যেতে চায় না। তাই তারা নৌকার পক্ষে অবস্থান নিয়েছে। ফলে সারা দেশে নৌকার গণজোয়ার বইছে। ষড়যন্ত্র করে রাজনৈতিক ফায়দা হাসিল করা যায়, কিন্তু নৌকার জয় ঠেকানো যায় না। 

শনিবার ঢাকা-১৭ সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ এ. আরাফাতের পক্ষে বিভিন্ন এলাকায় গণসংযোগকালে হুমায়ুন কবির এসব কথা বলেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তরের সভাপতি নূরুজ্জামান ভূটু, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট এনামুল হক কাজল, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মনিরুজ্জামান সালাউদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মমিন, কেন্দ্রীয় নেতা মো. জাকির হোসেনসহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম