Logo
Logo
×

রাজধানী

মিরপুরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

Icon

মিরপুর প্রতিনিধি

প্রকাশ: ১৫ জুলাই ২০২৩, ১২:৩৪ এএম

মিরপুরে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল

যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, যুগান্তর ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহত্তর মিরপুর স্বজন সমাবেশের আয়োজনে শুক্রবার মাগরিব নামাজের পর মিরপুর-১১ স্বজন সমাবেশের অস্থায়ী কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, হযরত আবু বকর সিদ্দিক (রা:) জামে মসজিদের সম্মানিত ইমাম হযরত মাওলানা হাফেজ ইয়াকুব আল হাবিবি।

স্মরণ সভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছিলেন একজন দেশপ্রেমিক মানুষ। তিনি দেশের একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। একদিকে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন এবং পরবর্তীতে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিল্প-কারখানা গড়ে তুলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তারই স্বপ্নে দেশে গড়ে উঠেছে যমুনা গ্রুপের একাধিক শিল্প ইন্ডাস্ট্রি।

এ সময় যুগান্তরসহ যমুনা গ্রুপের সব প্রতিষ্ঠান এবং দেশ ও জাতির কল্যাণ কামনায়ও দোয়া করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- বৃহত্তর মিরপুর স্বজন সমাবেশের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, মো. শফিউল্লাহ মিরাজ, মো. মাকসুদুর রহমান সোহেল, সদস্য মো. নজরুল ইসলাম, মোহাম্মদ ওয়াহাব আহমেদ, মোর্তুজা পাপ্পু, শাহ মান্না, আলমগীর হোসেন হেলাল, শেখ সাদ কায়সার সুমন, মশিউর রহমান, যুগান্তরের মিরপুর প্রতিনিধি আফজাল হোসেন, মিরপুর আইডিয়াল স্কুলের পরিচালক মইনুল ইসলাম মাহফুজ, মো. নাসির উদ্দীন, স্কুলের শিক্ষক আল আমিন। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ আল আরাবিয়া জামে মসজিদ ও মাদ্রাসা কমপ্লেক্সের কুরআনের হাফেজরা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম