Logo
Logo
×

রাজধানী

পুলিশ ধরলেই মলমূত্র ছুঁড়ে মারে!

Icon

মিরপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ১১:১৮ এএম

পুলিশ ধরলেই মলমূত্র ছুঁড়ে মারে!

রাজধানীর মিরপুরে পৃথক অভিযানে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। 

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মিরপুর মডেল থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চাকু উদ্ধার করা হয়।  

সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের গ্রেফতার পাঁচজন হলেন- মো. সুমন সেখ, মো. আবদুল মতিন, মো. নয়ন, মো. বাবুল এবং মো. ইমরান সরদার। গ্রেফতার হওয়া বাকিরা হলেন- শাহিন, ইব্রাহিম মিয়া এবং রুবেল প্রকাশ লালাপো। 

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, গ্রেফতার সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্যরা বিভিন্ন গণপরিবহণে চলাচলরত যাত্রীদের টার্গেট করত। বিশেষত যারা জানালার পাশে বসে তারাই মূল টার্গেট। তাদের হাতে থাকা মোবাইল, মানিব্যাগ বা ঘড়ি মুহূর্তেই ছোঁ মেরে নিয়ে যায় তারা। এ সময় কেউ বাঁধা দিতে চাইলে চাকু দিয়ে তার হাতে পোঁচ দেয় তারা। তাদের এমন আঘাতে অনেকেই আহত হয়েছেন। পুলিশের হাত থেকে বাঁচার জন্য তারা যখনই পুলিশকে দেখে সঙ্গে সঙ্গেই রাস্তায় পায়খানা করে দেয় এবং তা নিজেদের গায়ে মাখে ও আশেপাশে ছুঁড়ে মারে। 

তিনি আরও বলেন, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় একই কায়দায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে চাকুসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় তারা পায়খানা করে পালানোর চেষ্টা করলেও তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার সুমনের বিরুদ্ধে পাঁচটি, মতিন ও নয়নের বিরুদ্ধে তিনটি করে মামলা রয়েছে। 

এদিকে পৃথক অভিযানে মিরপুর ১ নম্বর সনি সিনেমা হলের সামনে থেকে চিহ্নিত ছিনতাইকারী শাহীন ও ইব্রাহিম মিয়াকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া আরেকটি অভিযানে গ্রেফতার করা হয় রুবেল প্রকাশ লালাপোকে। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই একাধিক মামলা রয়েছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম