Logo
Logo
×

রাজধানী

কমলাপুরে যাত্রী হয়রানি, র‌্যাবের অভিযানে লাখ টাকা জরিমানা

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ০৮:৫৭ পিএম

কমলাপুরে যাত্রী হয়রানি, র‌্যাবের অভিযানে লাখ টাকা জরিমানা

রাজধানীর কমলাপুর রেলস্টেশন এলাকায় যাত্রী হয়রানির বিভিন্ন অভিযোগে ১ লাখ ৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে র‌্যাব পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। 

ঈদুল আজহা উপলক্ষ্যে ঘরমুখো মানুষের নিরাপদ ঈদযাত্রা নিশ্চিত করতে এবং যাত্রী হয়রানি রোধে সোমবার রাতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 

র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র এএসপি আ ন ম ইমরান খান জানান, অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও বেশি দামে বিক্রি এবং বিভিন্ন পরিবহণ কর্তৃক রেল স্টেশনগামী যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় ও যাত্রী হয়রানির অভিযোগে এই জরিমানা আদায় করা হয়।

এর আগে তিনি কমলাপুর রেলস্টেশনে স্থাপিত র‌্যাব কন্ট্রোল রুম পরিদর্শন করেন ও যাত্রীদের কাছ থেকে তাদের যাত্রা সম্পর্কিত অভিজ্ঞতা ও সার্বিক ব্যবস্থাপনা নিয়ে জানতে চান। এ সময় তিনি রেলস্টেশনে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। যাত্রীদের হয়রানি প্রতিরোধে টিকিট কালোবাজারি চক্রের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরদারি কার্যক্রম চলমান রয়েছে। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়ার বিষয়েও আশ্বস্ত করেন ওই র‌্যাব কর্মকর্তা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম