Logo
Logo
×

রাজধানী

ভবন থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ, আটক ৬

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১০ জুন ২০২৩, ০৫:৩৪ পিএম

ভবন থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ, আটক ৬

ছবি: সংগৃহীত

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণাধীন ভবন থেকে ফেলে দিয়ে অপু ইসলাম (৩৫) নামে এক শ্রমিক লীগ নেতাকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর বাড্ডার সাঁতারকুলের এ ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ ছয় শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

শনিবার দুপুরে ময়নাতদন্তের জন্য তার লাশ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় বাড্ডা থানার পুলিশ।

নিহত অপুর খালাতো ভাই দিপু হাসান জানান, অপু বাড্ডার সাঁতারকুল উত্তরপাড়ার স্থায়ী বাসিন্দা। স্ত্রী শায়লা ও ছেলে-মেয়েকে নিয়ে থাকতেন। তিনি বাড্ডা ৪১ নম্বর ওয়ার্ডের শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। আগে অটোরিকশার ব্যবসা করতেন।

তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের নির্মাণাধীন ভবনের সামনে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে অপুর তর্কাতর্কি হয়। 
পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনটির ষষ্ঠ তলায় নিয়ে যান। সেখানে তাকে মারধর করেন। একপর্যায়ে লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে ফেলে দেন। খবর পেয়ে স্বজনরা সেখান থেকে আহত অবস্থায় তাকে এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার ওসি আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন ছাত্র অপু নামে ওই ব্যক্তিকে নির্মাণাধীন সাততলা ভবনের ষষ্ঠ তলার লিফটের ফাঁকা জায়গা দিয়ে ফেলে দিয়ে হত্যা করে বলে অভিযোগে জানা গেছে। এ ঘটনায় শিক্ষকসহ ছয়জনকে আটক করা হয়েছে। একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম