Logo
Logo
×

রাজধানী

টঙ্গীতে অপরাধ দমনে পুলিশের মাসব্যাপী অভিযান

Icon

টঙ্গী শিল্পাঞ্চল (গাজীপুর) প্রতিনিধি 

প্রকাশ: ২৪ মার্চ ২০২৩, ০৪:০৯ পিএম

টঙ্গীতে অপরাধ দমনে পুলিশের মাসব্যাপী অভিযান

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে অপরাধ দমন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গাজীপুরের শিল্পনগরী টঙ্গীতে বিভিন্ন দিকনির্দেশনা ঘোষণার পাশাপাশি মাসব্যাপী সাড়াশি অভিযান পরিচালনা করবে পুলিশ। 

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিন) মাহবুব উজ জামান।
উপপুলিশ কমিশনার জানান, মাহে রমজান মাসের পবিত্রতা রক্ষার্থে তারাবি নামাজ চলাকালীন সময় টঙ্গী অঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে টহল পুলিশ ও সাদা পোষাকের পুলিশ মোতায়ন থাকবে। 

এ সময় এলাকার বিভিন্ন মোড়ে, মসজিদ সংলগ্ন স্থানে বা অন্য যে কোন খোলা স্থানে কিশোর, যুবকরা একত্রিত হয়ে আড্ডা বা হইহুল্লোড় করতে না পারে সেজন্য স্থানীয় নেতৃবৃন্দ ও সুধীজনদের প্রতি দৃষ্টি রাখার অনুরোধ জানানো হয়েছে।  যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নিকটস্থ থানা অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

মাহে রমজান মাসে স্কুল কলেজের শিক্ষার্থীরা তারাবি নামাজসহ অন্যান্য নামাজ চলাকালীন সময় মসজিদের নাম করে বাইরে অবস্থান করে অথবা মসজিদের ভেতরে হইহুল্লোড় করে ধর্মপ্রাণ মুসল্লিদের নামাজ যেন ব্যাঘাত ঘটাতে না পারে সেদিকে অভিভাবক ও মুসল্লিদের নজর রাখতে হবে। 

নামাজ চলাকালে কোনো ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান, বিয়ে বাড়ির অন্যান্য সামাজিক অনুষ্ঠান উচ্চস্বরে গান-বাজনা, বক্তৃতা বা উচ্চস্বরে মাইক বাজানো নিরুৎসাহিত করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

কোনোক্রমেই এলাকার গুরুত্বপূর্ণ মোড়ে বা জনবহুল স্থানে, পাবলিক রাস্তার উপরে বা রাস্তা দখল করে ইফতার সামগ্রী বিক্রয়ের দোকানপাট দেওয়া যাবেনা। নির্ধারিত স্থানে অথবা খোলাস্থানে এসব বেচাকেনা করতে হবে।  

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম