Logo
Logo
×

রাজধানী

গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক করে ভিডিও ধারণ, অতঃপর...

Icon

ডেমরা (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:০৩ পিএম

গৃহবধূর সঙ্গে অনৈতিক সম্পর্ক করে ভিডিও ধারণ, অতঃপর...

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় এক গৃহবধূর সামাজিক মর্যাদা ক্ষুণ্ন করার লক্ষ্যে ধারণকৃত তার পর্নোগ্রাফি ভিডিও এবং নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে মো. ইউসুফ (২৪) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। 

গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ এলাকা থেকে বুধবার গভীর রাতে তাকে গ্রেফতার করেছে সাইবার ক্রাইম ব্রাঞ্চের পুলিশ। 

ইউসুফ ঢাকার কেরানীগঞ্জ থানার বন্ধ ডাকপাড়া গ্রামের মো. আবদুল হামিদের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগীর মা বুধবার রাতে ডেমরা থানায় গ্রেফতার ইউসুফের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। 

এর আগে এ বিষয়ে ভুক্তভোগী গৃহবধূ গত ১২ নভেম্বর ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বর্তমানে গ্রেফতার ইউসুফ সাইবার ক্রাইম ব্রাঞ্চ পুলিশের হেফাজতে রয়েছেন বলে জানা গেছে।

মামলার বাদী ও ভুক্তভোগী গৃহবধূর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান বলেন, ছয় মাস আগে ওই গৃহবধূর সঙ্গে মোবাইল ফোনে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ইউসুফের। পরিচয়ের একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই ধারাবাহিকতায় ইউসুফ গৃহবধূকে ফুসলিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে কৌশলে সেসবের ভিডিও ধারণ করে। এদিকে ভুল বুঝতে পেরে ওই পথ থেকে সরে দাঁড়ালে ইউসুফ মেয়েটিকে তার সঙ্গে সম্পর্ক বজায় রাখার জন্য হুমকি-ধমকি দিতে থাকে। এ প্রস্তাব প্রত্যাখ্যান করলে ধারণ করা ওই সব পর্নোগ্রাফি ভিডিও এবং নগ্নছবি গৃহবধূসহ তার মায়ের হোয়াটসঅ্যাপে পাঠায় ইউসুফ। 

ওসি আরও বলেন, গত ১২ জানুয়ারি রাতে ভিডিও পাঠানোর পর ইউসুফ ওই গৃহবধূসহ তার মাকে হুমকি দিয়ে বলে তার সঙ্গে দেখা না করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে। এ ঘটনায় গৃহবধূর মাসহ  পরিবারের সবাই হতাশাগ্রস্ত হয়ে ডেমরা থানায় মামলা দায়ের করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম