Logo
Logo
×

ক্যাম্পাস

জাবিতে রাজনীতি নিষিদ্ধের দাবি

Icon

জাবি প্রতিনিধি

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পিএম

জাবিতে রাজনীতি নিষিদ্ধের দাবি

ক্যাম্পাসে সব ধরনের দলীয় ও লেজুড়বৃত্তিক ছাত্র-শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী রাজনীতি নিষদ্ধি এবং অবিলম্বে জাকসু নির্বাচনের দাবিতে মানববন্ধন করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জাবি শাখা।

সোমবার বিকাল সাড়ে তিনটায় শহিদ মিনার সংলগ্ন সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন জাবি শাখার সমন্বয়ক আহসান লাবিবের সঞ্চালনায় বক্তারা বক্তব্য রাখেন।

এ সময় ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ছাত্রী ফারিনা তারিন বলেন, আমরা চাটুকারিতা রাজনীতি বন্ধ করতে চাই। আমাদের ক্যাম্পাসে ছাত্রলীগ-ছাত্রদলসহ কোনো রাজনৈতিক সংগঠনই চাই না। 

দর্শন বিভাগের ছাত্র রাইয়ান বলেন, বিগত সময়গুলোতে বিশ্ববিদ্যালয়ে অঙ্গনে রাজনৈতিক ছাত্রসংগঠনগুলোর সন্ত্রাসী কার্যক্রম আমরা সবাই প্রত্যক্ষ করেছি। তাই ছাত্ররাজনীতি অবিলম্বে বন্ধ করা হোক।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরিফ সোহেল বলেন, বর্তমানে স্বাধীন দেশে বিশ্ববিদ্যালয়গুলোকে গড়ে তুলতে আধুনিক বিশ্বের বিশ্ববিদ্যালয়গুলোর দিকে তাকাতে হবে। বিশ্ববিদ্যালয়কে জ্ঞান ও গবেষণার জায়গায় হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। স্বাধীন হওয়ার পর এই পর্যন্ত কোনো বিশ্ববিদ্যালয়ে সুস্থ ছাত্র রাজনীতি দেখা যায়নি। রাজনীতির নামে শিক্ষার্থীদের নিপীড়ন করা হয়েছে। অতিবিলম্বে জাকসু নির্বাচন ও সিনেটে ছাত্র প্রতিনিধি নির্বাচন দিতে হবে।


Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম