Logo
Logo
×

ক্যাম্পাস

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

রিডিং রুমের পাশে  মাদকের আসর, ৬ শিক্ষার্থী বহিষ্কার

Icon

রংপুর ব্যুরো

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২৪, ১১:০৪ পিএম

রিডিং রুমের পাশে  মাদকের আসর, ৬ শিক্ষার্থী বহিষ্কার

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের রিডিং রুমের পাশে গাঁজার আসরে উচ্চৈঃস্বরে গানবাজনার অভিযোগ উঠেছে। এই অভিযোগে হল থেকে ৬ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ১১ ব্যাচের রুবায়েত ফেরদৌস আলিফ (মো. আলিফ হোসেন), একই বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী মো. আলা-আমিন হাসান, মো. ফিরোজ মাহমুদ এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মো. আরিফ হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ১১ ব্যাচের শিক্ষার্থী মো. মেহেদী হাসান (লিংকন) ও পরিসংখ্যান বিভাগের মো. তামিম হোসেন। রোববার হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী স্বাক্ষরিত নোটিশে এ তথ্য জানানো হয়।

নোটিশে বলা হয়েছে, ২৪ জানুয়ারি রাতে বঙ্গবন্ধু হলের দ্বিতীয়তলার রিডিং রুমে অবস্থানরত শিক্ষার্থীদের সঙ্গে ২০৪নং কক্ষে অবস্থানরত শিক্ষার্থীদের উদ্ভূত ঘটনা পর্যালোচনার ভিত্তিতে ২০৪নং কক্ষের সব (৬ জন) শিক্ষার্থীর সব ধরনের হল-আবাসিকতা বাতিল করা হয়েছে।

প্রভোস্ট জানান, বহিষ্কৃতদের নির্দিষ্ট সময়ের মধ্যে হলের কক্ষ ছাড়তে নির্দেশ দেওয়া হয়েছে। না ছাড়লে কক্ষ সিলগালা করে দেওয়া হবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম