Logo
Logo
×

শিক্ষাঙ্গন

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ১০ আগস্ট ২০২৪, ০৯:৪৮ পিএম

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া ক্যাম্পাসের সেমিনার হলে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সাবেক সচিব মুহাম্মদ ফজলুর রহমান এতে সভাপতিত্ব করেন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সচিব মুহাম্মদ ইসমাইল হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এ.টি.এম ফজলুল হক, অধ্যাপক ড. মোজাম্মেল হক, এনামুল হক চৌধুরী এফসিএ, মানারাত ইনস্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক ড. এম. উমার আলী, বাংলাদেশ সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, ইঞ্জিনিয়ার আবুল বাশার। 

এছাড়া উপস্থিত ছিলেন, মানারাত ঢাকা ইন্টারন্যাশনাল স্কুল এণ্ড কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল এস. এম. মাহবুব-উল-আলম, মানারাত ট্রাস্টের সেক্রেটারি সাবেক যুগ্মসচিব মো. শাহ্ আলম বকশী। 

অনুষ্ঠানের শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ট্রাস্টের সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক এটিএম ফজলুল হক। 

অনুষ্ঠানের সভাপতি মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের চেয়ারম্যান মুহাম্মদ ফজলুর রহমান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিকে দেশ সেরা বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান জানান। 

অধ্যাপক ড. মোজাম্মেল হক বলেন, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদেরকে সব দ্বিধা-দ্বন্দ্ব ভুলে বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে একযোগে করতে হবে। এ জন্য বোর্ড অব ট্রাস্টিজের সব সদস্যবৃন্দও তাদের দায়িত্ব-কর্তব্য পালনে সচেষ্ট রয়েছেন বলে জানান তিনি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম