Logo
Logo
×

শিক্ষাঙ্গন

প্রকৌশল গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রথম ইশতিয়াক

Icon

যুগান্তর প্রতিবেদন

প্রকাশ: ১২ মার্চ ২০২৪, ০৮:৩১ এএম

প্রকৌশল গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রথম ইশতিয়াক

তিন প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের গুচ্ছের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফলে প্রথম হয়েছেন মো. ইশতিয়াক মঈন। তার বাড়ি কিশোরগঞ্জের তারাইল থানা এলাকায়। বাবা সিআইডির ডিআইজি মো. মাইনুল হাসান। দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় ইশতিয়াক। 

রাজধানীর সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও নটর ডেম কলেজ থেকে এইচএসসি পাশ করেন তিনি। এছাড়া মেধাতালিকায় দ্বিতীয় হয়েছেন নটর ডেম কলেজের সাবেক শিক্ষার্থী প্রতীক রসুল ও তৃতীয় হয়েছেন রাজশাহী কলেজের ওয়াসি তাওহীদ। 

গুচ্ছের বিশ্ববিদ্যালয় তিনটি হলো-চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)। 

শুক্রবার রাতে তিন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্যদের সমন্বয় সভার অনুমোদনক্রমে কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি ও সদস্য সচিব এ ফলাফল ঘোষণা করেন। 

৩ মার্চ প্রকৌশল গুচ্ছের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রথম স্থান অধিকারী ইশতিয়াক মঈন যুগান্তরকে জানান, তিনি মেধাতালিকায় প্রথম হতে পেরে আনন্দিত। এর মধ্য দিয়ে তার প্রকৌশলী হওয়ার স্বপ্ন পূরণ হতে চলেছে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম