Logo
Logo
×

শিক্ষাঙ্গন

জবি নীল দলের একাংশের নতুন কমিটি ঘোষণা

Icon

জবি প্রতিনিধি

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ১১:০৩ পিএম

জবি নীল দলের একাংশের নতুন কমিটি ঘোষণা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আওয়ামীপন্থি শিক্ষকদের সংগঠন নীল দলের (একাংশ) নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসাবে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. ছিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসাবে ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মনিরুজ্জামান দায়িত্ব পেয়েছেন।

রোববার প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কমিটিতে সহ-সভাপতি হিসাবে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. কাজী সাখাওয়াত হোসেন ও কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পেয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী মিজানুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন সমাজকর্ম বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মহসীন রেজা ও প্রচার সম্পাদক হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোহা. খালেদ সাইফুল্লাহ। এছাড়াও কমিটিতে সদস্য হিসাবে রয়েছেন হিসাব ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. শওকত জাহাঙ্গীর, সংগীত বিভাগের সহযোগী অধ্যাপক ড. ঝুমুর আহমেদ, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম ও সুমন কুমার মজুমদার। কোনো পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম