Logo
Logo
×

শিক্ষাঙ্গন

পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি জেহাদ-সম্পাদক মুন্না

Icon

পবিপ্রবি প্রতিনিধি

প্রকাশ: ৩০ মে ২০২৩, ১০:২২ এএম

পবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি জেহাদ-সম্পাদক মুন্না

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় কৃষি অনুষদের সেমিনার কক্ষের দ্বিতীয় তলায় ভোটগ্রহণ শেষে রাত ১০টায় ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. মাসুদুর রহমান।

নির্বাচনে সভাপতি পদে প্রফেসর জেহাদ পারভেজ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. আসাদুজ্জামান মিয়া মুন্না, সহ সভাপতি প্রফেসর ড. এসএম হেমায়েত জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর মো. নাজমুল হাসান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মামুন-উর-রশীদ, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. মো. আরিফুল আলম, দপ্তর সম্পাদক প্রফেসর ড. মো. সাইদুর রহমান, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক মো. মমিন উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর ড. কাজী শারমিন আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর সিদ্দিক ও  কার্যনির্বাহী সদস্য পদে প্রফেসর ড. মো. আবু ইউসুফ, প্রফেসর মো. জামাল হোসেন, অপরাজিতা বাঁধন, প্রফেসর মো. আব্দুল লতিফ, প্রফেসর মো. মেহেদী হাসান নির্বাচিত হয়েছেন। 

এবারের নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ জেহাদ-মুন্না পরিষদের পূর্ণ প্যানেল (৯ জন) বিজয়ী হয়েছে। এছাড়া বিএনপি-জামাতপন্থীদের মধ্য থেকে পাঁচজন ও বঙ্গবন্ধু পরিষদ মনোনীতদের মধ্যে ১ জন নির্বাচিত হয়েছেন। 

নির্বাচনে মোট ২৫০ জন ভোটারের মধ্যে ২০৬ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন বলে নিশ্চিত করেছেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ড. মাসুদুর রহমান। 

এ সময় তিনি আরও বলেন, অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। এদিকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত সভাপতি প্রফেসর জেহাদ পারভেজ এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. আসাদুজ্জামান মিয়া মুন্না যুগান্তরকে বলেন, পূর্ণ প্যানেলে নির্বাচিত করায় বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম