Logo
Logo
×

বিনোদন

গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ অক্টোবর ২০২৪, ১১:২৭ এএম

গুলিবিদ্ধ গোবিন্দকে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা

ছবি : সংগৃহীত

নিজের রিভলভার থেকে আচমকা গুলি বের হয়ে অঘটনের মুখে পড়েন বলিউডের অভিনেতা গোবিন্দ। পরে রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করান হয় তাকে। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউ-তে রাখা হয় অভিনেতাকে। 

বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে অভিনেতাকে দেখতে গিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সেখানে গিয়ে মেজাজ হারালেন এই নায়িকা।

হাসপাতালের বাইরে তখন সাংবাদিকদের ভিড়। গাড়ি থেকে নেমে আসতেই শিল্পাকে ঘিরে ধরেন তারা। অনেকক্ষণ ধরেই তারা শিল্পার আসার অপেক্ষায় ছিলেন। তাই শিল্পা পৌঁছাতেই তাকে ক্যামেরাবন্দি করতে উদ্যত হন সাংবাদিকরা। অন্যদিকে শিল্পাও হন্তদন্ত হয়ে হাসপাতালে প্রবেশ করছিলেন সহ-অভিনেতাকে দেখার জন্য। কিন্তু সাংবাদিকরা পথ আটকাতেই সমস্যার সূত্রপাত। চটে যান শিল্পা।

হাসপাতালে সাংবাদিকদের ক্যামেরার সামনেই তিনি মেজাজ হারান। তাদের উদ্দেশে বলেন, এটাও কি ছবি তোলার জায়গা! এই মন্তব্য করেই তড়িঘড়ি হাসপাতালের ভিতরে চলে যান তিনি। এই মুহূর্তের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয় নিমেষে। ভিডিওটি নিয়ে নেটিজেনদের একাংশ মনে করছেন, এ ক্ষেত্রে শিল্পার মাথা গরম করার যথেষ্ট কারণ রয়েছে।

উল্লেখ্য, অস্ত্রোপচার করে শরীর থেকে গুলি বের করা হয়েছে গোবিন্দের। মঙ্গলবার কলকাতায় আসার কথা ছিল অভিনেতার। নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত রিভলভার রাখেন তিনি। রওনা দেওয়ার আগে রিভলভারটি দেখার সময় তার হাত থেকে পড়ে যায় সেটি। তখনই বন্দুক থেকে গুলি এসে লাগে তারা পায়ে।

ঘটনার কিছুক্ষণের মধ্যেই অডিও বার্তায় গোবিন্দ বলেন, হ্যাঁ, আমার গুলি লেগেছিল। সেই গুলি বের করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদে এখন ভাল আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম