Logo
Logo
×

বলিউড

যে নায়িকার জন্য এখনও বিয়ে করেননি সালমান

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পিএম

যে নায়িকার জন্য এখনও বিয়ে করেননি সালমান

বলিউডে ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান। বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর তিনি। নিজের ক্যারিয়ারে উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা।তার ক্যারিয়ার তুঙ্গে থাকলেও ব্যক্তিজীবনের অবস্থান একেবারে তলানিতে।

বয়স ৬০ ছুঁতে আর বেশি দেরি নেই।জীবনের এতগুলো বসন্ত পার করে দিয়েছেন। জীবনে এসেছে বহু প্রেম।সংগীতা বিজলানি থেকে ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা হালের ক্যাটরিনাদের মতো বলিউড ডিভারা ছিলেন তার প্রেমিকার তালিকায়। তবে কোনো প্রেমই পরিপূর্ণ হয়নি সালমানের জীবনে। কোনো প্রেমই বিয়ে পর্যন্ত গড়ায়নি।

কেন তিনি বিয়ে করেননি- তা নিয়ে ব্যাপক মাতামাতি হলেও ভাইজান এতদিন কিছুই বলেননি। তবে এবার মুখ ফঁসকে বলে দিলেন, এক বলিউড নায়িকার জন্যই নাকি বিয়ে করেননি তিনি।কে তিনি? দীর্ঘ দিনের প্রেমিকা ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ নাকি অন্য কেউ?

আসলে ঐশ্বরিয়া-ক্যাটরিনা কেউই নন, সালমান নাকি বিয়ে করেননি বলিউড অভিনেত্রী রেখার জন্য!নিজের মুখে এমনটাই জানিয়েছেন তিনি।

সালমান বলেন, তখন তিনি সদ্য টিনএজ। রেখা একজায়গায় যোগা শেখাতেন। রেখার প্রতি এতটাই অনুরাগ জন্মায় তার যে আর দেরি না করে ওই ক্লাসে ভর্তি হয়ে যান সালমান। তার কথায়, যোগাভ্যাসের ইচ্ছে ছিল না আমার। কিন্তু রেখা ছিলেন বলেই ভর্তি হয়ে যাই।

এদিকে রেখাও কম যান না। সালমানের গোপন অনুরাগের কথা জানতে পেরে তিনি বলেন, সালমানের বয়স তখন ৭-৮ বছর। বাইসাইকেল করে আমায় ফলো করতো ও। এমনকি বাড়িতে গিয়ে সবাইকে বলে দেয়, বড় হলে ও নাকি আমাকে বিয়ে করবে।

এরপরেই বোমা ফাটান সালমান।বলেন, এই জন্যই বোধহয় আমার বিয়েটা হলো না। রেখাও পালটা জবাবটা দিয়ে দিলেন। বললেন, মনে হয় আমারও এই কারণেই বিয়েটা হয়নি।সূত্র: টিভিনাইনবাংলা

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম