Logo
Logo
×

বলিউড

প্রিয়াংকার গোপন ট্যাটুর দেখা পেলেন অনুরাগীরা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পিএম

প্রিয়াংকার গোপন ট্যাটুর দেখা পেলেন অনুরাগীরা

এ মুহূর্তে স্বামী ও সন্তানকে নিয়ে ফ্রান্সে অবকাশ যাপন করছেন হলিউড-বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। সেখান থেকে তিনি সাহসী অবতারে নিজেকে ধরা দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন। একের পর এক ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন এ অভিনেত্রী।

গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন প্রিয়াংকা চোপড়া। সেই ছবিগুলো দেখে অভিনেত্রীর শরীরে আঁকা একটি গোপন ট্যাটুর দেখা পেলেন ভক্ত-অনুরাগীরা। আর তা নিয়েই চর্চা মন্তব্য ঘরে।

প্রিয়াংকা চোপড়ার সঙ্গে রয়েছেন মেয়ে মালতি মেরি ও স্বামী নিক জোনাস। ছুটির মেজাজেই আছেন তারা। অভিনেত্রীর পরনে বিকিনি। স্বামীর বাহুলগ্নে শুয়ে প্রমোদতরীতে রোদ পোহাচ্ছেন প্রিয়াংকা। আর সে মুহূর্তগুলোই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়।

এতদিন নায়িকার হাতের কবজিতে লেখা ছিল ‘ড্যাডিজ লিটল গার্ল’। ২০১৩ সালে বাবার মৃত্যুর ঠিক এক বছর আগে এ ট্যাটুটি করেছিলেন অভিনেত্রী। তার সেই ট্যাটু নিয়ে বেশ হইচইও পড়েছিল। এবার আরও এক নতুন ট্যাটু দেখা গেল। অভিনেত্রীর ডান হাতে যেই গোপন ট্যাটুটা সামনে এসেছে, সেটি তার মেয়ের মুখ। অনুরাগীরাও ঠিকই ধরে নিয়েছেন। তাদের মন্তব্য ছিল— ‘হ্যাঁ, প্রিয়াংকার হাতের ওই ট্যাটুটি তার মেয়ের।’

উল্লেখ্য, কিছু দিন আগে ভাইয়ের বিয়ে উপলক্ষ্যে মুম্বাই পা রেখেছিলেন প্রিয়াংকা চোপড়া। সেবার অবশ্য নিক ও তার মেয়ে সঙ্গে ছিল না।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম