Logo
Logo
×

বলিউড

২০০ নৃত্যশিল্পীকে নিয়ে সালমান-রাশমিকার রসায়ন

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২২ পিএম

২০০ নৃত্যশিল্পীকে নিয়ে সালমান-রাশমিকার রসায়ন

‘সিকান্দার’ নির্মাণ করছেন এ আর মুরুগাদোস। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউডের ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান। অন্যদিকে প্রথমবারের মতো এ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন রাশমিকা মান্দানা। এ সিনেমায় একটি আইটেম গান রাখা হয়েছে। যেখানে সালমান-রাশমিকা মান্দানার সঙ্গে পারফর্ম করেছেন ২০০ নৃত্যশিল্পী। গানটির সংগীতায়োজন করেছেন প্রীতম। এটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা।

ভারতীয় একটি গণমাধ্যমের প্রতিবেদনে সূত্রে জানা গেছে, গানটিতে সালমান-রাশমিকার সঙ্গে নেচেছেন ২০০ নৃত্যশিল্পী। আর গানটিতে গলায় চেইন, কানে দুল, ফুলহাতা শার্ট ও ডেনিমের প্যান্ট পরে গানে নেচেছেন সালমান খান। অন্যদিকে সালোয়ার কামিজে দেখা গেছে রাশমিকা মান্দানাকে।

এ গানটি মূলত মুম্বাইয়ের ধারাভি বস্তির আবহে নির্মিত হয়েছে। আগামী অক্টোবর পর্যন্ত মুম্বাইয়ে চলবে ‘সিকান্দার’র শুটিং। চলতি বছরের শেষের দিকে দুটি রোমান্টিক গানের শুটিংয়ের জন্য ইউরোপে যাবে সিনেমাটির টিম।

‘সিকান্দার’ সিনেমায় সালমান-রাশমিকার ছাড়া আরও রয়েছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। গত ১২ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে যোগ দিয়েছেন তিনি। ২০২৫ সালের ঈদে মুক্তির কথা রয়েছে সিনেমাটির।

উল্লেখ্য, সিকান্দার সিনেমা দিয়ে দীর্ঘ সময় পর পর্দায় প্রত্যাবর্তন করতে যাচ্ছেন সালমান খান। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল টাইগার ৩। অন্যদিকে অভিনেত্রী কাজলের জন্য আগামী বছর যে তিনটি বড় সিনেমা রিলিজ পেতে চলেছে, তার মধ্যে সিকান্দার হলো একটি। কমল হাসান অভিনীত ইন্ডিয়ান থ্রি এবং বিষ্ণু মাঞ্চুর পৌরাণিক কান্নাপ্পা, যার মধ্যে কাজল একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম