Logo
Logo
×

বলিউড

শীর্ষে জুহি, ধারেকাছেও নেই ঐশ্বরিয়া-দীপিকা-প্রিয়াঙ্কা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৪ পিএম

শীর্ষে জুহি, ধারেকাছেও নেই ঐশ্বরিয়া-দীপিকা-প্রিয়াঙ্কা

ভারতের ধনী অভিনেত্রীদের তালিকায় সবার ওপরে এসেছেন জুহি চাওলা। ‘হুরুন ইন্ডিয়া’র তথ্য মতে, সম্পত্তির রাজত্বে শাহরুখ খানের পরপরই জুহির চাওয়ার অবস্থান। আর অভিনেত্রীদের মধ্যে যা শীর্ষে।

সম্পদের মালিকানায় জুহির ধারেকাছে নেই ঐশ্বরিয়া রাই, দীপিকা পাড়ুকোন এবং প্রিয়াঙ্কা চোপড়ার মতো সমসাময়িক অভিনেত্রীদের কেউ। 

‘হুরুন ইন্ডিয়া রিচ লিস্ট’-এ ভারতের ধনী অভিনেত্রীর তালিকায় জুহিকে এক নম্বরে রাখা হয়েছে।  বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে দ্য এক্সপ্রেস ট্রিবিউন।

প্রতিবেদন অনুসারে, ২০২৪ সালের হিসাবে জুহি চাওলার মোট সম্পদের পরিমাণ ৪ হাজার ৬০০ কোটি রুপি।  রুপালি পর্দায় জুহি নিয়মিত না হলেও বিভিন্ন ব্যবসা রয়েছে তার।  যেখানে আর কোনো অভিনেত্রীর ১ হাজার কোটি রুপিও স্পর্শ করতে পারেননি।  

অন্যদিকে পুরো বলিউডে সম্পদ অর্জনের শীর্ষ রয়েছে শাহরুখ খান। বলিউড বাদশাহর সম্পদের আয়ের পরিমান ৭,৩০০ কোটি রুপি।

কয়েক মাস আগে, মার্কিন সাময়িক ফোর্বস প্রকাশিত একটি সাম্প্রতিক প্রতিবেদনে দেখানো হয়েছে, বলিউডের অভিজাতরা কীভাবে মোটা টাকা কামানোর শিল্পকে নিখুঁত করেছে।  ওই সাময়িকী বলিউড থেকে দক্ষিণ ভারতীয় সিনেমা পর্যন্ত  ভারতীয় চলচ্চিত্র তারকাদের সম্পদের তালিকা সমন্বিত একটি প্রতিবেদন প্রকাশ করে।

২০২৪ সালে কেবল একটি সিনেমায় অভিনয়ের জন্য ১৫০ থেকে ২৫০ কোটি পারিশ্রমিক পান শাহরুখ খান। এই তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন রজনীকান্ত। প্রতিটি সিনেমায় অভিনয়ের জন্য ১১৫ থেকে ১৭০ কোটি পান তিনি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম