Logo
Logo
×

বলিউড

মুক্তির দিনেই রেকর্ড গড়ল ‘দ্য গোট-গ্রেটেস্ট অব অল টাইম’

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ এএম

মুক্তির দিনেই রেকর্ড গড়ল ‘দ্য গোট-গ্রেটেস্ট অব অল টাইম’

দক্ষিণীর জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়ের সিনেমা ‘দ্য গোট-গ্রেটেস্ট অব অল টাইম’ মুক্তি পেয়েছে। গত বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সিনেমাটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে ঝড় তুলেছে। রীতিমতো দাপট দেখাচ্ছেন থালাপাতি বিজয়। ৪০০ কোটি রুপি বাজেটের এ সিনেমাটি প্রযোজনা করেছেন কালাপাথি এস আঘোরাম, কালাপাথি এস গণেষ ও কালাপাথি এস সুরেশ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী এ দক্ষিণী সিনেমার আয় দাঁড়িয়েছে ৯৮ কোটি রুপি, যার ভেতর শুধু ভারতজুড়ে সিনেমাটি আয় করেছে ৫৪ কোটি রুপি। যেটি চলতি বছর মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয় করা তামিল সিনেমা হিসেবে রের্কড গড়েছে। 

‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সায়েন্স ফিকশন অ্যাকশন ঘরানার সিনেমাটি সামাজিকমাধ্যমে বেশ প্রশংসা কুড়াচ্ছে। এ সিনেমায় বিজয়কে দেখা গেছে দ্বৈত চরিত্রে। একটি ইলায়াথালাপাতি এবং আরেকটি থালাপাতি। একজন ভালো মানুষ, আরেকজন খারাপ। একজনের বয়স কম, আরেকজনের বেশি। ডাবল থালাপাতি মানে ডাবল অ্যাকশন। 

নির্মাতার অসাধারণ নির্মাণের কারণে সিনেমার পর্দা থেকে চোখ সরানোর উপায় ছিল না দর্শকদের। ছবিতে পারিবারিক আবেগ, অ্যাকশন, হিউমার, ড্রামা, টুইস্ট— সবই আছে। আছে দেশ-বিদেশ ঘুরে বেড়ানোর গল্প।

ভারতের চেন্নাই, হায়দরাবাদ, পদুচেরি, থিরুবানন্তপুরাম ছাড়াও ছবিটির শুটিং হয়েছে যুক্তরাষ্ট্র, রাশিয়া, শ্রীলংকা ও থাইল্যান্ডে। ‘দ্য গোট’ সিনেমার জন্য থালাপাতি বিজয় পারিশ্রমিক নিয়েছেন ১৭৫ কোটি রুপি। বিজয় ছাড়াও এ সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন— প্রভু দেবা, মোহন, জয়রাম, যোগী বাবু, মীনাক্ষী চৌধুরী, লায়লা প্রমুখ। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম