Logo
Logo
×

বলিউড

বান্ধবীর স্বামীর সঙ্গে ভিডিও ফাঁস, অস্বীকার হানসিকার

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পিএম

বান্ধবীর স্বামীর সঙ্গে ভিডিও ফাঁস, অস্বীকার হানসিকার

দক্ষিণের জনপ্রিয় ও গ্ল্যামারাস অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। ছোটপর্দা থেকে বড়পর্দা বলিউড-টালিউডে নিজের ছাপ রেখে চলেছেন এ অভিনেত্রী। চলচ্চিত্রের জন্য তিনি যতটা প্রশংসিত, ব্যক্তিগত জীবন নিয়ে ততটাই আলোচিত তিনি।

বলিউড অভিনেত্রী হানসিকা শিশুশিল্পী হিসেবে সিনেমা ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে। ২০০০ সালে ‘শাকা লাকা বুম বুম’-এ অভিনয় করেন তিনি। এরপর একতা কাপুরের জনপ্রিয় সিরিয়াল ‘কিউকি সাস ভি কভি বহু থি’তেও কাজ করেন এ অভিনেত্রী। 

কখনো হরমোনাল ইনজেকশনের কারণে, আবার কখনো ভিডিও ফাঁসের কারণে লাইমলাইটে এসেছেন হানসিকা। তার সঙ্গে বিতর্ক যেন ওতপ্রোতভাবে জড়িত।

২০০৩ সালে হৃতিক রোশন ও প্রীতি জিনতা অভিনীত ‘কোই মিল গ্যায়া’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পান হানসিকা মোতওয়ানি। এরপর তিনি পরিবারে বিদেশে চলে যান। ২০০৭ সালে ফের কামব্যাক করেন। চার বছর অভিনয় ছেড়ে থাকার পর তেলেগু ছবি ‘দেশমুদুরু’র মাধ্যমে ফের পর্দায় ফেরেন। সেই সময় হরমোন ইনজেকশন নেওয়ার কারণে বিতর্কের মুখে পড়েন তিনি। 

হানসিকা মোতওয়ানিকে দেখে ভক্তরাও অবাক হয়ে যান! অভিযোগ ওঠে— দ্রুত যৌবন পাওয়ার লক্ষ্যে পেশায় ডার্মাটোলজিস্ট মায়ের কাছ থেকে হরমোন ইনজেকশন নিয়েছিলেন অভিনেত্রী। যদিও এ অভিযোগ সরাসরি অস্বীকার করেন হানসিকা।

এরপর অভিনেত্রী ফের শিরোনামে আসেন যখন তার চেয়ে ১৮ বছরের বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স সিনে ধরা পড়েন। মাত্র ১৬ বছর বয়সে ‘আপকা শুরুর’ ছবিতে হিমেশ রেশমিয়ার সঙ্গে রোম্যান্সে লিপ্ত হন। এ ছবির জন্য সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কারও পান তিনি।

২০০৬ সালে গোয়ায় হানসিকা মোতওয়ানির বান্ধবী রিঙ্কি বাজাজের সঙ্গে ডেস্টিনেশন ওয়েডিং করেন সোহেল কাঠুরিয়া। তাদের বিয়েতে হাজির ছিলেন এ অভিনেত্রী। একটা সময়ে সেই বান্ধবীর সংসার ভেঙে তার স্বামীর সঙ্গেই সম্পর্কের অভিযোগ ওঠে হানসিকার বিরুদ্ধে। 

এমএমএস ফাঁস বিতর্কেও জড়িয়েছিলেন অভিনেত্রী। ২০১৫ সালে একটি গোসলের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়। ভিডিওতে হানসিকাকে দেখা গেছে বলে দাবি করা হয়। পরে হানসিকা নিজেই স্পষ্ট করেন যে, ভিডিওটি তার নয়। তার মতো দেখতে অন্য একজন মেয়ের। 

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগও ওঠে হানসিকার বিরুদ্ধে। ২০২২ সালে তার ছবি ‘মহা’ নিয়ে বিতর্ক হয়। ছবির পোস্টারে হানসিকাকে সাধ্বীর পোশাকে নেশা করতে দেখা গিয়েছিল। 

হিন্দি ছবিতে খুব কমই কাজ করেছেন হানসিকা। তবে দক্ষিণী সিনেমার পরিচিত নায়িকা তিনি। তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়ালাম ভাষায় চলচ্চিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। ৬০টিরও বেশি সিনেমায় কাজ করেছেন হানসিকা।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম