Logo
Logo
×

বলিউড

আনুশকার পথেই কি হাঁটছেন কোহলি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৩ আগস্ট ২০২৪, ০২:১৬ পিএম

আনুশকার পথেই কি হাঁটছেন কোহলি

ক্রিকেট তারকা হিসেবে অসংখ্য মানুষের মন জয় করেছেন বিরাট কোহলি। খেলার মাঠের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। আবার দেখা যায়, কখনো তার নাচের ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে সরাসরি অভিনয়ে কখনো দেখা যায়নি এ ক্রিকেট তারকাকে। যদিও আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়ার পর তার ভক্ত-অনুরাগীরা তাকে অভিনয়ের পর্দাতেও দেখতে আগ্রহ প্রকাশ করেছেন। এ বিষয়ে সম্প্রতি এক পডকাস্টে কথা বললেন ‘কাস্টিং ডিরেক্টর’ মুকেশ ছাবরা।

বিরাট কোহলির কি অভিনয়ে পা রাখা উচিত? এ প্রশ্নের উত্তরে মুকেশ বলেন, বিরাট অভিনেতা হিসেবে ভালো হলেও অভিনয় থেকে তার দূরে থাকাই উচিত। ‘কাস্টিং ডিরেক্টর’ বলেন, বিরাট এমনিতেই খুব ভালো অভিনেতা। তিনি দিল্লির ছেলে, পাঞ্জাবি। তিনি জীবনকে সেভাবেই দেখেছেন। সাফল্য খুব সুন্দরভাবে উপস্থাপন করতে পারেন। প্রতিযোগিতা, বাহ্যিক চেহারা, শারীরিক গঠন, মানসিকতা— প্রতি ক্ষেত্রে তিনি নিজেকে ভালোভাবে তুলে ধরেছেন।

উল্লেখ্য, ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা দম্পতি দুই সন্তানের বাবা-মা। এ মুহূর্তে রুপালি পর্দার বাইরে দেশ থেকে বহুদূরে দুই ছেলেমেয়েকে নিয়ে সংসার সামলাচ্ছেন অভিনেত্রী আনুশকা। নানা রকমের আলোচনা চলছে তার মুম্বাইয়ে ফেরা নিয়ে। আর এরই মধ্যে উসকে উঠল নতুন জল্পনা— বিরাট নাকি ক্রিকেট থেকে অবসরের পর পা রাখবেন চলচ্চিত্রের দুনিয়ায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম