Logo
Logo
×

বলিউড

বিগবসে সাবেক প্রেমিকার মুখোমুখি সালমান

Icon

যুগান্তর ডেস্ক

প্রকাশ: ০৯ আগস্ট ২০২৪, ১২:২৩ পিএম

বিগবসে সাবেক প্রেমিকার মুখোমুখি সালমান

এবার বিগবস-এ সাবেক প্রেমিকার মুখোমুখি হলেন বলিউড অভিনেতা সালমান খান। নব্বইয়ের দশকের অভিনেত্রী সোমি আলির সঙ্গে টানা আট বছর সম্পর্কে ছিলেন তিনি। এবার রিয়্যালিটি শোর প্রতিযোগীর মধ্যে সালমানের মুখোমুখি হলেন সোমি। শেষ হয়েছে ‘বিগবস ওটিটি’। ‘বিগবস ১৮’-তে প্রতিযোগী হিসেবে যাদের দেখা যাবে তা নিয়েও চলছে আলোচনা। তবে জানা গেছে, এবার রিয়্যালিটি শোর সঞ্চালক অভিনেতা সালমান খানের এক সাবেক প্রেমিকাকে প্রতিযোগী হিসাবে দেখা যাবে বিগবসে।

বিগবস ওটিটিতে এবার সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল অনিল কাপুরকে। কিন্তু ছোটপর্দায় সালমানের সঞ্চালনা ছাড়া এই শো অসম্পূর্ণ বলে মনে করেন দর্শকরা। এবার বিগবস শোর প্রতিযোগীদের মধ্যে সেই সালমানেরই সাবেক প্রেমিকা?

একসঙ্গে ‘বুলন্দ’নামে একটি ছবিতেও কাজ করেছিলেন সালমান ও সোমি আলি। তাদের সম্পর্ক ভেঙে যায় ১৯৯৯ সালে । সেই সোমি আলিকেই এবার দেখা যাবে ‘বিগবস’-এর ঘরে। যদিও ‘বিগবস্’-এর পক্ষ থেকে এ খবর নিশ্চিত করা হয়নি।

২০২১ সালের এক সাক্ষাৎকারে সালমান সম্পর্কে অভিনেত্রী সোমি আলি বলেছিলেন, ২০ বছর আগেও আমি বলেছিলাম। তাই নতুন করে আর কিছু বলার নেই। সম্পর্কের মেয়াদ শেষ হয়ে গিয়েছিল। সালমান প্রতারণা করেছিলেন বলেও দাবি করেন সোমি। এ তিক্ততার কারণে সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। আর কখনো পেছন ফিরে তাকাননি বলেও জানান সোমি।

চলতি বছরের প্রথম দিকেও একটি রহস্যময় পোস্ট করেছিলেন সোমি আলি। তিনি লিখেছিলেন—আমাকে হয়তো এই পোস্টটি মুছে ফেলতে বলা হবে। মদপানের জন্য আমাকে নিয়ে চর্চা হবে। কিন্তু তা-ও আমি বলব— কারণ ওই অপমান আপনাদের সইতে হয়নি। কেউ আমার পাশে থাকেনি। কারণ সেই অত্যাচারী আসলে একজন বিরাট তারকা। তার সঙ্গে তো সবাইকে বন্ধুত্ব রাখতেই হবে। তিনি কারও ক্যারিয়ার গড়তেও পারেন, আবার চাইলে ভেঙেও দিতে পারেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম