Logo
Logo
×

বলিউড

প্রিয়াংকা চোপড়ার গাড়িতে হঠাৎ কেন সালমানের উপস্থিতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৪, ১১:৪৫ এএম

প্রিয়াংকা চোপড়ার গাড়িতে হঠাৎ কেন সালমানের উপস্থিতি

এ মুহূর্তে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। তার আসন্ন ছবি ‘ব্লাফ’ নিয়ে ব্যস্ত তিনি। দীর্ঘ এক মাস ধরে অস্ট্রেলিয়ায় ‘ব্লাফ’ সিনেমার শুটিং করছেন ‘দেশিগার্ল’খ্যাত এ অভিনেত্রী। কিন্তু হঠাৎ করে প্রিয়াংকার গাড়িতে সালমান।

এ সময় তার সঙ্গে ছিলেন মা মধু চোপড়া ও মেয়ে মালতি মেরি চোপড়া জোনাস। প্রতিদিনই তিনি সামাজিকমাধ্যমে তার শুভাকাঙ্ক্ষীদের নানান খবর দিয়েছেন। কখনো শুটিংয়ের কঠোর পরিশ্রমের কথা বলেছেন, কখনো বাড়ির ভেতরের কথা, কখনো মেয়ের হাত ধরে হাঁটার ভিডিও, আবার কখনো নিজের ক্লান্তির কথা জানিয়েছেন এ অভিনেত্রী।

‘ব্লাফ’ ছবির শুটিং শেষের পথে। শনিবার ‘র্যাপ-আপ’-এর কথা জানিয়েছেন তিনি। একটি কাজ শেষ হচ্ছে, তাই খানিকটা ফাঁকা লাগার কথা। আবার অনেক দিনের পরিশ্রমের পর খানিকটা অবসরও পাচ্ছেন এ অভিনেত্রী। সে নিয়েই একটি স্টোরি তিনি ভাগ করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওতে প্রিয়াংকা বলছেন— র্যাপ পার্টিতে যেতে যখন দেরি হয়ে যায়, তখন আমি এই গানটি বাজাতে চাই। কেউ বুঝতে পারছেন? এ সময় দেখা যায় গাড়িতে রয়েছেন তার মা-ও। শুরু হয় একটি গানের আবহ।

গত কয়েক দিনে প্রিয়াংকা মেয়ের খাদ্যাভ্যাস সম্পর্কেও জানিয়েছেন এ ভিডিওতে। কখনো দেখা গেছে, মালতি বিদেশি খাবারের সঙ্গে মিশিয়ে খাচ্ছে একেবারে ভারতীয় রুটি। আবার কখনো ছোট্ট হাতে সে নিজেই বেলে নিচ্ছে আটার গুলি। ঠিক যেমনটি করে থাকে এ দেশের প্রায় সব শিশু। কখনো দেখা গেছে রান্নাঘরে দেশীয় নানা পদ রান্না করছেন অভিনেত্রীর মা মধু। প্রিয়াংকাকে আক্ষরিক অর্থেই বলা চলে ‘দেশিগার্ল’। 

আবারও তিনি ইঙ্গিত দিলেন সামাজিকমাধ্যমে। স্টোরির পরবর্তী পর্যায়ে বেজে ওঠে গান। লতা মুঙ্গেশকর ও এসপি বালসুব্রহ্মণ্যমের কণ্ঠে বাজতে শুরু করে ‘আ যা শাম হোনে আই...তু চল্ ম্যায় আই’। ঠোঁট মেলাতে দেখা যায় অভিনেত্রী ও তার মাকে। শুধু তাই নয়, প্রিয়াংকা এখানে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন— ‘নব্বইয়ের দশকের শিশু’। 
উল্লেখ করেছেন ১৯৮৯ সালের ছবি ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র কথা। ভাগ্যশ্রী ও সালমান খানের এই ছবি আজও বলিউডের সেরা রোমান্টিক ছবিগুলোর মধ্যে অন্যতম। তারই গান বাজছে অভিনেত্রীর গাড়িতে। 

প্রিয়াংকা চোপড়ার জন্ম ১৯৮২ সালে। ফলে নব্বইয়ের দশকে তিনি শিশু হিসাবেই এই গান শুনে বড় হয়েছেন। পরে ‘মুঝসে শাদি করোগি’, ‘সালাম-এ-ইশ্ক’, ‘গড তুস্সি গ্রেট হো’-র মতো ছবিতে প্রিয়াংকাকে দেখা গেছে সালমানের সঙ্গে। বিদেশ বিভূঁইয়ে সালমানের প্রথম জীবনের ছবির গান চালিয়ে বর্ষণমুখর পরিবেশে যেন স্মৃতিমেদুরতার বাতাস বইয়ে দিলেন প্রিয়াংকা। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম