Logo
Logo
×

বলিউড

সকালে উঠে দেখব তিনিও আদর করছেন: কৃতি

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৪, ০৪:১৬ পিএম

সকালে উঠে দেখব তিনিও আদর করছেন: কৃতি

২৭ জুলাই এক বছর বয়স বাড়ল কৃতি শ্যাননের। নিজের জন্মদিন পালন করতে বোনের সঙ্গে লন্ডনে গেছেন এ অভিনেত্রী। সেখানেই নাকি রয়েছেন তার সেই বিশেষ মানুষ। কানাঘুষা চলছে, লন্ডনের সফল শিল্পপতি কবীর বহিয়ার সঙ্গে নাকি চলছে কৃতির সম্পর্ক। 

জানা গেছে, মহেন্দ্র সিংহ ধোনি ও হার্দিক পান্ডিয়ারও ভালো বন্ধু কবীর। এ বছরের প্রথম দিকেই কৃতির সঙ্গে তার সম্পর্ক নিয়ে সামাজিকমাধ্যমে গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও কবীর বহিয়াকে নিয়ে কোনো মন্তব্য করেননি কৃতি। অনুরাগীদের প্রশ্ন— জন্মদিনে লন্ডনে গিয়ে কি কবীরের সঙ্গেও দেখা করবেন অভিনেত্রী?

পুরোনো এক সাক্ষাৎকারে কৃতি শ্যানন বলেছিলেন—দুজনের সব কিছু এক হতে হবে এমন তো কোনো কথা নেই! আমার কাজের প্রতি শ্রদ্ধাশীল হতে হবে তাকে। কোনোরকম ভণিতা ছাড়াই ভেতরের যে আসল মানুষটাকে দেখতে পাব সেই আদর্শ সঙ্গী আমার কাছে।

কিন্তু প্রেম বিষয়ে কি একটু পিছিয়ে রয়েছেন তিনি? বিটাউনে তার সমসাময়িকদের কেউ কেউ বিবাহিত। কেউ আবার রয়েছেন সম্পর্কে। কিন্তু কৃতি এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের সঙ্গে একসময় সম্পর্কে ছিলেন কৃতি। সেই সম্পর্ক স্থায়ী হয়নি। তার পর থেকে কি কোনো সম্পর্কেই জড়াননি এ অভিনেত্রী?

সম্পর্ক নিয়ে তার কী মতামত সে প্রসঙ্গে কৃতি বলেন, আশা করি, আমি ঘুম থেকে উঠলে আমার পোষ্যেরা আমাকে আদর করবে, সঙ্গে আরও বিশেষ কেউ থাকবেন আমায় আদর করার জন্য। ছবি দেখতে গিয়ে ঠান্ডা লাগলে তিনি হয়তো আমাকে তার জ্যাকেট পরিয়ে দেবেন। অথবা সারা দিন কাজ করে বাড়ি ফিরলে তিনি হয়তো ভেবেচিন্তে আমার জন্য ভালো কোনো খাবার আনাবেন।

উল্লেখ্য, ২০২৪ সালে পরপর দুটি ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন কৃতি শ্যানন। নিজের প্রসাধনীর ব্র্যান্ডের কাজও করছেন মন দিয়ে। সম্প্রতি একটি বাড়িও কিনেছেন তিনি। সব মিলিয়ে সময়টা ভালোই যাচ্ছে অভিনেত্রী কৃতি শ্যাননের। 

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম