Logo
Logo
×

বলিউড

সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর?

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৪, ১১:১০ এএম

সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর?

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে শাহরুখ খানের কন্যা ও অমিতাভ বচ্চনের নাতি। বচ্চন পরিবারের সঙ্গে বরাবরই শাহরুখ খানের পরিবারের ঘনিষ্ট সম্পর্ক। দুই পরিবারের নানা অনুষ্ঠানে আসা-যাওয়াও রয়েছে।

এবার কি তবে সেই সম্পর্ককে এক কদম এগিয়ে নিয়ে যাওয়ার পথে দুই পরিবার? উঠছে প্রশ্ন। কারণ একটাই, সুহানা খান ও অগস্ত্য নন্দা একে অন্যের সঙ্গে বেশ কয়েকবার ফ্রেমবন্দি হয়েছে। নেটপাড়ার গুঞ্জন তারা নাকি একে অন্যকে ডেট করছেন। দেশ থেকে বিদেশ, একাধিকবার দেখা গিয়েছে তাদের একসঙ্গে। কখনো একে অন্যের জন্মদিন সেলিব্রেশনে, কখনো আবার রাত পার্টিতে, তবে এবার কী কাণ্ড ঘটল? অভিষেক বচ্চন নিজেই কী ইঙ্গিতে স্পষ্ট করে দিলেন দুই রাইসিং স্টারের সম্পর্ক?

সদ্য দেখা গেল অভিষেক বচ্চন নিজে গাড়ি চালিয়ে যাচ্ছেন, আর পেছনে বসে সুহানা খান ও অগস্ত্য নন্দা। ভিডিও সামনে আসা মাত্রই একশ্রেণির মত, এবার মামার হাত ধরেই এগোচ্ছে সম্পর্ক। সুহানা কিংবা অগস্ত্য দুজনেই একে অন্যের পরিবারে গিয়ে অভ্যস্ত। যদিও সম্পর্ক নিয়ে এই জুটি কখনই মুখ খোলেননি, কিংবা দুই পরিবারের সদস্যরাও কখনো কোনো মন্তব্য করেননি।

যদিও এই ভিডিও সামনে আসতেই চরম ট্রোল্ড হতে হয় অভিষেক বচ্চনকে। নানা প্রশ্ন ছুঁড়ে দেন নেটিজেনরা। কেউ জানতে চান আরাধ্যা কোথায়? কেউ আবার দাবি করে বসেন, কোনওদিন তো আরাধ্যাকে নিয়ে বেরতে দেখা যায় না। শোনা যায় তিনি সুহানা ও অগস্ত্যকে নিয়ে ডিনারে যাচ্ছিলেন। তবে এই বিষয় কেউই কোনো মন্তব্য করেননি।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম