Logo
Logo
×

বলিউড

১৫ বছর আগে কমলাকে নিয়ে কী ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৪, ০৯:৫৯ পিএম

১৫ বছর আগে কমলাকে নিয়ে কী ভবিষ্যদ্বাণী করেন মল্লিকা

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের প্রেসিডেন্ট নির্বাচনের দৌড় থেকে সরে দাঁড়ানো এবং ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে সমর্থন করার সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। কমলাকে ঘিরে গুঞ্জনের মধ্যে, মার্কিন রাজনীতিবিদ সম্পর্কে ২০০৯ সালে অভিনেতা মল্লিকা শেরাওয়াতের একটি টুইট আবার সামনে এসেছে এবং অনেকেই ‘অতীতের বিস্ফোরণ’ বলে এটিকে পছন্দ করছেন। 

২০০৯ সালের ২৩ জুন মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়া পর মল্লিকা টুইট করেন, এক নারীর সঙ্গে একটি অভিনব অনুষ্ঠানে মজা করছি, যাকে লোকে বলে মার্কিন প্রেসিডেন্ট কমলা হ্যারিস হতে পারে। বাচ্চাদের শাসন!

পুরনো এই ট্যুইটের প্রতিক্রিয়ায় সোমবার এক এক্স ব্যবহারকারী লেখেন- ‘১৫ বছর আগে...’ ‘আরেকজন বলেন, ‘মল্লিকা স্পট অন ছিল... ‘মল্লিকার পুরনো ট্যুইট নিয়ে এক ব্যক্তি লিখেছেন, ‘২০২৪ সালে কে এসেছেন?’ কেউ আবার ট্যুইট করেছেন, ‘অতীতের বিস্ফোরণ!’

২০২২ সালে, মল্লিকা বলিউড ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যাওয়ার সিদ্ধান্ত সম্পর্কে মুখ খোলেন। তিনি বলেন, ‘অন্য দিগন্ত অন্বেষণে’ তিনি আমেরিকা গিয়েছেন। ২০০৪ সালে মার্ডার দিয়ে হিন্দি চলচ্চিত্র জগতে আত্মপ্রকাশ করা এই অভিনেত্রী ই-টাইমসকে বলেছিলেন যে, তার সিদ্ধান্ত ‘ফলপ্রসূ’ ছিল কারণ তিনি ‘তৎকালীন মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামার সঙ্গে দুবার দেখা করেছিলেন’, গায়ক ব্রুনো মার্সের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন এবং একটি স্বাধীন চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। শিরোনাম দিয়েছিলেন ‘ভালোবাসার রাজনীতি।’

এদিকে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ২০২৪ সালের নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা করার পর ইন্টারনেটের দৃষ্টি চলে গেছে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের দিকে। তিনি ডেমোক্র্যাটিক পার্টির টিকিটে জো প্রতিস্থাপনের সম্ভাব্য প্রতিযোগীদের তালিকার শীর্ষে রয়েছেন, ঘোষণার পর থেকে তিনি প্রভূত সমর্থন অর্জন করেছেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম