Logo
Logo
×

বলিউড

কারও সঙ্গে ঘর বাঁধা না হলেও আম্বানিপুত্রের অনুষ্ঠানে প্রেমিকার সঙ্গে নাচ ভাইজানের

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৪, ০২:০৫ পিএম

কারও সঙ্গে ঘর বাঁধা না হলেও আম্বানিপুত্রের অনুষ্ঠানে প্রেমিকার সঙ্গে নাচ ভাইজানের

এবার অনন্ত-রাধিকার সংগীতের অনুষ্ঠানেও প্রেমিকার সঙ্গে নাচতে দেখা গেল বলিউড অভিনেতা সালমান খানকে। তার ব্লকবাস্টার ছবির ‘ও ও জানে জানা’ গানের সঙ্গে প্রেমিকাকে নিয়ে মেতে উঠলেন ভাইজান। ড্যান্সফ্লোরে প্রেমিকার সঙ্গে সিগনেচার স্টেপে নেচে বাজিমাত করলেন এ সুপারস্টার। তাদের নাচের এ ভিডিওটি দ্রুত সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। 

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, যার সঙ্গে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে পৌঁছেছেন সালমান তিনি হচ্ছেন রোমানিয়ান মডেল-অভিনেত্রী ইউলিয়া ভান্তুর। তার সঙ্গে অনেক দিন ধরেই প্রেমের গুঞ্জন চলছে ভাইজানের। এ সুন্দরীর সঙ্গে বারবার নাম জড়িয়েছে সালমানের। এর আগেও একবার নিজের জন্মদিনেই ইউলিয়াকে বিয়ে করছেন সালমান বলে কথা উঠেছিল, যদিও সেই কথা সত্যিই নয় বলে পরে জানা যায়। ইউলিয়ার সঙ্গে ভাইজানকে নাচতে দেখে যারপরনাই আনন্দিত সালমানভক্তরা। তার ভক্তরা আশাবাদী— এবার ভাইজানের চিরকুমার তকমা ঘুচতে চলেছে। 

এর আগে সালমান খানের প্রেমে জড়িত ছিলেন বলিউডের একাধিক অভিনেত্রী। ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকেই রয়েছেন এ তালিকায়। তবে মন বাঁধলেও কারও সঙ্গে ঘর বাঁধা হয়নি ভাইজানের। সবশেষ পূজা হেগড়ের সঙ্গে প্রেমের গুঞ্জন উঠলেও পরে শোনা যায় নায়িকা প্রেম করছেন এক ক্রিকেটারের সঙ্গে। 

এরপর থেকে এ অভিনেতার নামের সঙ্গে জড়ায়নি কোনো সুন্দরীর নাম। তবে ভিন্ন চিত্র দেখা গেল অনন্ত আম্বানি ও রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠানে। এই সুন্দরীর হাতে হাত রেখে হাজির হন অনুষ্ঠানে। তা দেখে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা—তবে কি আর সিঙ্গেল নন সালমান?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম