Logo
Logo
×

বলিউড

আমার সঙ্গে রোম্যান্স করতে চায় না, অজয়ের বিরুদ্ধে টাবুর অভিযোগ

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৪, ১২:৫৬ পিএম

আমার সঙ্গে রোম্যান্স করতে চায় না, অজয়ের বিরুদ্ধে টাবুর অভিযোগ

ঘনিষ্ঠ মুহূর্তে অভিনয় নিয়ে নাকি কোনো আগ্রহই নেই অভিনেতা অজয় দেবগণের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই দাবি করলেন অভিনেত্রী টাবু। একাধিক ছবিতে জুটি বেঁধেছেন অজয় ও টাবু। আগামীতে ‘অউরোঁ মে কাহাঁ দম থা’ নামে একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন তারা।

বহু বছর ধরে পরস্পরকে চেনেন অজয় ও তব্বু। তবুও নাকি পর্দায় রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করার ব্যাপারে কোনও আগ্রহই নেই অভিনেতার। পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে অজয়কে সঙ্গী হিসেবে পেয়ে কেমন লাগে, এই প্রশ্ন করা হয় তব্বুকে। উত্তরে অভিনেত্রী বলেন, ‘আমার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে তার কোনো আগ্রহই থাকে না।’

সেই সাক্ষাৎকারে অজয়ও উপস্থিত ছিলেন। তাকে এই প্রসঙ্গে প্রশ্ন করলে তিনিও জানান যে ‘রোম্যান্স’-এর বিষয়ে তার কোনো আগ্রহ নেই। সঙ্গে সঙ্গে টাবুও সম্মতি জানান।

বাস্তবেও নাকি অজয় মোটেই ‘প্রেমিক’ মানুষ নন। তা হলে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে কীভাবে অভিনয় করলেন? এই প্রশ্নের উত্তরে অজয় জানান, চিত্রনাট্যের প্রয়োজনে তিনি চরিত্রটি ফুটিয়ে তুলেছিলেন মাত্র।

উল্লেখ্য, ‘বিজয়পথ’, ‘হকিকত’, ‘দৃশ্যম’, ‘দে দে পেয়ার দে’, ‘ভোলা’ ইত্যাদি ছবিতে একসঙ্গে কাজ করেছেন টাবু ও অজয়। টাবুকে শেষ দেখা গিয়েছে কারিনা কাপুর খান ও কৃতি শ্যানন অভিনীত ‘ক্রু’ ছবিতে। অন্য দিকে, অজয়কে দেখা গিয়েছে ‘ময়দান’ ছবিতে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম