Logo
Logo
×

বলিউড

কারিনার ছবিকে অযৌক্তিক বললেন শাশুড়ি শর্মিলা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ০১:১৬ পিএম

কারিনার ছবিকে অযৌক্তিক বললেন শাশুড়ি শর্মিলা

রাজেশ কৃষ্ণান পরিচালিত বলিউড সিনেমা ‘ক্রু’।  এতে অভিনয় করেছেন তিন তারকা অভিনেত্রী টাবু, কারিনা কাপুর খান ও কৃতি স্যানন। গত ২৯ মার্চ বিশ্বব্যাপী ২ হাজার পর্দায় মুক্তি পায় স্বল্প বাজেটের এই সিনেমা।

‘ক্রু’ সিনেমায় টাবু, কারিনা আর কৃতি বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন। তিন নায়িকার অভিনয় দর্শকদের মন জয় করেছে। বিশ্বব্যাপী সিনেমাটি মোট আয় করেছে ১৫২ দশমিক ৯১ কোটি রুপি। নারী কেন্দ্রিক এ সিনেমার সাফল্য নিয়ে ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে কথা বলেছেন কারিনা কাপুর খান। তবে এ ছবি নাকি অযৌক্তিক- এমনই দাবি করলেন স্বয়ং কারিনার শাশুড়ি তথা অভিনেত্রী শর্মিলা ঠাকুর।

এক সাক্ষাৎকারে শর্মিলা জানান, এই ছবির গল্পে কোনো যুক্তি খুঁজে পাননি তিনি। যদিও ছবিতে তিন নারীর মধ্যে বন্ধুত্বের প্রশংসা করেন তিনি। 

শর্মিলা বলেন, ছবির জগতে এই প্রজন্মের নারী চরিত্রগুলি কীভাবে তৈরি করা হয় তা নিয়ে। সেই প্রসঙ্গেই উঠে আসে ‘ক্রু’ ছবির কথা।

শর্মিলা বলেন, অবশ্যই এই ছবি (‘ক্রু’) অযৌক্তিক। কিন্তু তিন নারীর সঙ্গে যে রোমাঞ্চকর ঘটনা ঘটে, তা বেশ সুন্দর। একজন বিমান চালাচ্ছে, আর একজন সোনা পাচারের ফন্দি আঁটছে। এই সব কিছুর মধ্যে তিনজনের বন্ধুত্বকে খুব সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে। লোকে বলে, নারীরাই নাকি নারীদের সবচেয়ে বড় শত্রু। কিন্তু এই ছবিতে সেটা একদমই দেখা যায়নি।

শর্মিলা জানান, ছবিতে যুক্তির অভাব থাকলেও, এটি বক্স অফিসে সফল। তাই ভবিষ্যতে এমন নারীকেন্দ্রিক ছবি আরও দেখা যাবে বলে মনে করছেন তিনি। এই ছবির সাফল্য দেখেই আরও নারীকেন্দ্রিক ছবি তৈরি হবে বলে তিনি মনে করেন।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম