Logo
Logo
×

বলিউড

আরাধ্যার সৌন্দর্য বাড়াতে যা করেন ঐশ্বরিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২৪, ০৪:২৬ পিএম

আরাধ্যার সৌন্দর্য বাড়াতে যা করেন ঐশ্বরিয়া

আরাধ্যা বচ্চন। ২০১১ সালের ১৬ নভেম্বর মুম্বাইয়ে জন্ম হয় এই তারকা সন্তানের। ভারতের প্রথম বিশ্ব সুন্দরী তথা ভারতীয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এবং অভিনেতা অভিষেক বচ্চনের একমাত্র সন্তান সে। বচ্চন বাড়িতে বড্ড আদরে বড় হচ্ছে। আরাধ্যার মা ঐশ্বরিয়া তাকে সারাক্ষণ আগলে রাখেন।

হিন্দুস্তান টাইমসের অনলাইনের খবরে বলা হয়েছে, ১২ বছর আগে ঐশ্বরিয়া-অভিষেকের ঘর আলো করে আসে আরাধ্যা। এর মধ্যে চলে গেছে বেশ কিছুটা সময়। এখন উচ্চতায় মায়ের মাথা ছুঁয়েছে আরাধ্যা। পাশাপাশি তার লুক ও চালচলনেও পরিবর্তন এসেছে। বাচ্চাদের মত মা-বাবার পেছনে লুকিয়ে থাকে না, বরং হাসি মুখেই পোজ দেয় আরাধ্যা। সম্প্রতি মায়ের সঙ্গে কান চলচ্চিত্র উৎসবে আরাধ্যার উপস্থিতি নতুন করে নজরে আসে। 

আরাধ্যার রূপ লাবণ্যের সঙ্গে বেড়ে ওঠার পেছনে রয়েছে তার মায়ের অবদান। তাকে বেশ যত্নআত্তির সঙ্গেই বড় করেছেন ঐশ্বরিয়া। যদিও ধারণা করা হচ্ছে, বচ্চন পরিবারের মত জিনগতভাবে উচ্চতা পেয়েছে আরাধ্যা। এরপর রয়েছে ঐশ্বরিয়ার বিশেষ যত্ন। আরাধ্যার ডায়েটের পেছনে বেশ সতর্ক ঐশ্বরিয়া; আরাধ্যা বাসায় যা খায়, সব মায়ের পরামর্শেই।

ভারতীয় গণমাধ্যমের খবর, ঐশ্বরিয়া বরাবরই আরাধ্যাকে প্রোটিন যুক্ত খাবার দিয়ে থাকেন। বাইরের কোনো খাবার খেতে পছন্দ করে না আরাধ্যা। ডায়েট মেনে প্রতিদিন শুধু একটা করে অ্যাভোকাডো খায় আরাধ্যা। তার নিত্যদিনের রুটিন মেনে চলার পাশাপাশি আরাধ্যার শরীরচর্চার ওপরেও কড়া নজর রাখেন মা। এছাড়াও রাত দিন ঘরোয়া কাজের মধ্যে থাকে এই স্টারকিড।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম