Logo
Logo
×

বলিউড

জানা গেল কার সঙ্গে প্রেম করতেন আম্বানি পুত্রবধূ রাধিকা

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ১০:৪৫ পিএম

জানা গেল কার সঙ্গে প্রেম করতেন আম্বানি পুত্রবধূ রাধিকা

হাজার কোটি টাকা খরচ করে ছেলের প্রাক বিয়ের জমকালো অনুষ্ঠানে বিশ্বের মানুষকে তাক লাগিয়ে দিয়েছেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। কেউ বাদ যায়নি এ জমকালো বিয়ের আসরে। এই আসরে সবার নজর ছিল আম্বানি পুত্রবধূ রাধিকা মার্চেন্টের দিকে। 

তবে আম্বানি পুত্র অনন্তের আগেও একটি সম্পর্কে ছিলেন রাধিকা। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন তিন খান থেকে শুরু করে হলিউডের সেলিব্রিটিরা। সেই সঙ্গে হাজির হয়েছিলেন রাধিকার সাবেক প্রেমিকও।

রাধিকার সাবেকের নাম রোহন আগরওয়াল। ব্যবসায়ী পরিবারের সন্তান তিনি। শোনা যায়, ২০১৩ পর্যন্ত রোহনের সঙ্গে সম্পর্কে ছিলেন রাধিকা। পরে যদিও তাদের বিচ্ছেদ হয়ে যায়।

রাধিকা, রোহন ও অনমোল এই তিন বন্ধুর জুটি তাদের স্কুলেও ছিল বেশ জনপ্রিয়। বিচ্ছেদ হলেও এখনো সাবেকের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রোহন। বিয়ের প্রাক অনুষ্ঠানে নাচের অনুষ্ঠান করতেও দেখা গেছে তাকে।

আগামী ১২ জুলাই বিয়ে করতে চলেছেন রাধিকা ও অনন্ত। তাদের প্রাক বিবাহে শুধু যে বিনোদন জগতের মানুষ হাজির ছিলেন এমনটা কিন্তু নয়। হাজির ছিলেন বিল গেটস, মার্ক জাকারবার্গ থেকে শুরু করে হলিউড গায়িকা রিহানা, আন্তর্জাতিক ডিজে একনসহ অনেকেই। পুরো মুম্বাই ফাঁকা করে বলিউডটাই যেন তিন চার দিন ধরে জামনগরেই এসে পড়েছিল। অনেকেই বলেছেন, প্রাক বিবাহেই এত আয়োজন, বিয়ের দিন তবে কী হবে?

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম