Logo
Logo
×

বলিউড

সুশান্তের মৃত্যুর ৪ বছর পর অঙ্কিতার সঙ্গে তার ভিডিও ভাইরাল

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৬ মার্চ ২০২৪, ০৭:০৭ পিএম

সুশান্তের মৃত্যুর ৪ বছর পর অঙ্কিতার সঙ্গে তার ভিডিও ভাইরাল

বলিউড তারকা অঙ্কিতা লোখান্ডে ও সুশান্ত সিং রাজপুত ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকের দরবারে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। এই সিরিয়ালের সেটেই তারা একে অপরের কাছাকাছি আসেন। 

বেশ কয়েক বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা। তাদের লাভ স্টোরি সবার ভীষণ পছন্দ ছিল।  ২০২০ সালের ১৪ জুন হঠাৎই জুহুতে তার ভাড়া করা অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত লাশ।  সারা দেশে শোকের ছায়া নেমে পড়ে তখন। 

তার মৃত্যুতে ভেঙে পড়েছিলেন অঙ্কিতা।  আজ তার জীবনে সুশান্ত না থাকলেও বিভিন্ন সময় পুরনো প্রেম নিয়ে কথা বলতে দেখা যায় অঙ্কিতাকে। বিগ বসের ঘরে এসেও সুশান্তের স্মৃতিচারণা করেন অঙ্কিতা। 

মাঝে মধ্যেই তাদের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। দোলের দিনও সুশান্ত এবং অঙ্কিতার একটি পুরনো অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুতের যে ভিডিওটি এদিন ভাইরাল হয়েছে সেখানে তাদের দুজনকে হোলি খেলতে দেখা যাচ্ছে। তারা দুজনই রং মাখা অবস্থায় ‘রং বরসে’ গানটিতে জমিয়ে নাচ করছেন। দোলের উৎসবটি যে তারা সেই সময় দারুণ উপভোগ করছিলেন, একে অন্যকে রঙে রঙে রাঙিয়ে তুলেছিলেন সেটা ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। এই ভিডিওতে একই সঙ্গে সুশান্তকে বলতে শোনা যাচ্ছে তারা মাটি, ডিম এসব দিয়েও দোল খেলতেন। 

অভিনেতার কথায়, ‘রঙে যদি ভিজে চাপচুপ না হয়ে যাও তাহলে আর কী দোল খেললে!’ অন্যদিকে অঙ্কিতা আবার বলেন, ‘আমাদের দোল খেলা হয়ে যাওয়ার পর আমাদের দেখে চেনা যেত না।’ তাদের দুজনকে এদিন অমিতাভ বচ্চনের হিট গান ‘রং বরসে’ গানে জমিয়ে নাচার পর বুড়া না মানো হোলি হ্যায় বলে চিৎকার করতে দেখা যায়।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম