Logo
Logo
×

বলিউড

আলিয়ার অনুপ্রেরণার উৎস রণবীরের এক সাবেক 

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০ মার্চ ২০২৪, ১০:২৯ পিএম

আলিয়ার অনুপ্রেরণার উৎস রণবীরের এক সাবেক 

বলিউডের অন্যতম ব্যস্ত নায়িকা আলিয়া ভাট। উপহার দিয়েছেন একাধিক ছবি। শুধুই কি তাই, তিনি নেপো কিড হলেও তার অভিনয়ের গুণ এবং দক্ষতায় নিজের জায়গা অর্জন করে নিয়েছেন। অভিনেত্রীর অনুপ্রেরণা কে বা কারা জানেন?

আলিয়া ভাট সম্প্রতি জানান, তার বন্ধু প্রিয়াংকা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চন এবং দীপিকা পাড়ুকোন তার অনুপ্রেরণা। তিনি ফোর্বস ৩০৫০ ইভেন্টে এ কথার পাশাপাশি জানিয়েছেন যে, উল্লিখিত তিন বলিউড অভিনেত্রীকে তিনি ভীষণভাবে ভালোবাসেন এবং ফলো করেন।

আলিয়া বলেন, ‘ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীরা আমার অনুপ্রেরণার উৎস। ঐশ্বরিয়া, দীপিকা, প্রিয়াংকা যারা আমার বন্ধু হন তাদের আমি খুব ভালোবাসি আবার ফলো করি। ওরা একটা পথ তৈরি করে দিয়েছেন আর তার কৃতিত্ব ওদের প্রাপ্য।’

এটাই প্রথম নয়, এর আগেও কফি উইথ করণ সিজন-৮ এ এসে আলিয়া জানান, দীপিকা তার সিনিয়র হন। তার সঙ্গে ওর কোনো প্রতিযোগিতা নেই। প্রসঙ্গত কিছুদিন আগে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠানে একসঙ্গে দীপিকা, ঐশ্বরিয়া ও আলিয়াকে দেখা যায়। তারা সবাই নিমন্ত্রিত ছিলেন।

আলিয়াকে আগামীতে যশরাজের স্পাইভার্সের নতুন ছবিতে দেখা যাবে। এ বছরের শেষ থেকে শুটিং শুরু হবে ছবির। এখনো নাম ঠিক হয়নি সেই ছবির। এছাড়া রণবীর কাপুর এবং ভিকি কৌশলের সঙ্গে তাকে লাভ অ্যান্ড ওয়ার ছবিতে দেখা যাবে। সেই ছবিটির পরিচালনা করবেন সঞ্জয় লীলা বানসালি। তাছাড়া বসন বালার জিগরা ছবিতেও দেখা যাবে।

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম