Logo
Logo
×

বলিউড

১৫ বছর পর প্রকাশ্যে এসে ট্রলের শিকার আয়েশা টাকিয়া

Icon

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৯ পিএম

১৫ বছর পর প্রকাশ্যে এসে ট্রলের শিকার আয়েশা টাকিয়া

বলিউডের নায়িকা আয়েশা টাকিয়া। একাধিক সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছিল। তবে সালমান খানের সঙ্গে ‘ওয়ান্টেড’ সিনেমায় অভিনয় করে ভিন্ন পরিচিতি পান এই নায়িকা। কারণ ওই ওয়ান্টেডই সালমানের রোমান্টিক ইমেজ ভেঙে অ্যাকশন ক্যারিয়ার গড়ে দিয়েছে। স্বভাবতই আয়েশাও সেই সাফল্যের ভাগিদার। এরপর আরও কিছু সিনেমায় অভিনয় করলেও ধীরে ধীরে পর্দা থেকে সরে যান এই নায়িকা। চলে যান আড়ালে। মাঝে ঠোঁটের সার্জারি করা অবস্থায় একবার তার ছবি প্রকাশ হয়েছিল; কিন্তু প্রকাশ্যে দেখা যায়নি তাকে। 

শেষবার আয়েশা টাকিয়াকে দেখা গিয়েছিল ২০১১ সালে ‘মুড’ নামে একটি সিনেমায়। তারপর থেকে আর তিনি অভিনয় করেননি। অবশেষে দীর্ঘ ১৫ বছর পর সম্প্রতি আবারো দেখা দিলেন আয়েশা। তবে পর্দায় নয়। ভারতের মুম্বাই বিমানবন্দরে দেখা মিলেছে অভিনেত্রীর। দেখামাত্রই তাকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। তবে ওই দিন আয়েশাকে দেখে চমকে যান অনেকেই। ঠোঁটের প্লাস্টিক সার্জারির পর তার চেহারা অনেকটাই বদলে গেছে। 

বিমানবন্দরে তোলা ছবি নেটদুনিয়ায় প্রকাশ হতেই শুরু হয় ট্রলিং। আর সেটা সহ্যও করেননি অভিনেত্রী। জবাবও দিয়েছেন। ইনস্টাগ্রামে লম্বা একটা নোট শেয়ার করে লিখেছেন- ‘লোকজন আমার চেহারা আর লুক নিয়ে যেভাবে উঠেপড়ে লেগেছেন, দেখে মনে হচ্ছে দেশে আর কোনো গুরুত্বপূর্ণ বিষয় নেই। দয়া করে আমাকে নিয়ে এত মাথা ঘামানোর কিছুই নেই। আমি আর সিনেমায় ফিরতে চাই না। লাইমলাইটেও আসতে চাই না। খ্যাতি নিয়েও আমার কোনো আগ্রহ নেই। আমাকে আপনারা কিশোরী বয়সে দেখেছেন। ১৫ বছর পর তাকে একই রকম দেখাবে- এ আশা করছেন কিভাবে!’

Jamuna Electronics

Logo

সম্পাদক : সাইফুল আলম

প্রকাশক : সালমা ইসলাম